মঙ্গলবার, জুন ২৮, ২০২২

আগামীকাল বন্যা পরিদর্শনে যাবেন চরমোনাই পীর

সিলেট, সুনামগঞ্জসহ সারাদেশে ভয়াবহ বন্যার কবল থেকে মুক্তির জন্য গণ দু’আয় শরীক হতে এবং বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে সিলেট যাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম।

আগামীকাল বুধবার (২২ জুন) সফরে যাওয়ার কথা রয়েছে চরমোই পীরের।

জানা যায়, আমীরের আগমন উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছে।

আমীরের আগমনকে ফলপ্রসূ করতে সিলেট জেলা সভাপতি মুফতী সাঈদ আহমেদের সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের পরিচালনায় এক বিশেষ জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, সহ প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মুফতী দেলওয়ার হোসেন সাকী।

গত কয়েকদিন যাবৎ ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক টিম বন্যার্তদের মাঝে ব্যাপক ত্রাণ বিতরণ করছে। সিলেট ও সুনামগঞ্জে প্রত্যন্ত অঞ্চলে স্বেচ্ছাসেবক টিম ছড়িয়ে পড়ে এবং অসহায়দের মাঝে ব্যাপক ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।

গতকাল সোমবার (২০ জুন) সারাদিন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমানের নেতৃত্বে একটি টিম সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন জায়গায় ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং রাতে বৈঠকে মিলিত হয়। পীর সাহেব চরমোনাই এর আগমনে নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় নিয়ে পর্যালোচনা করে সুনামগঞ্জ ও সিলেটের হরিপুর এলাকায় পৃথক দুটি দোয়া মাহফিলে উপাস্থিত থাকবেন এবং অসহায়দের মাঝে সাহায্য সহযোগিতায় অংশ নিবেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img