মঙ্গলবার, জুন ২৮, ২০২২

বিজেপি আগুন নিয়ে খেলছে: মাওলানা সিদ্দিকুল্লাহ চৌধুরী

জমিয়তে উলামায়ে হিন্দের পশ্চিমবঙ্গের সভাপতি মাওলানা সিদ্দিকুল্লাহ চৌধুরী বলেছেন, মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে অসম্মান করলে আমরা বসে দেখব না। বিজেপি আগুন নিয়ে খেলছে।

শনিবার (১৮ জুন) পশ্চিমবঙ্গের রাজধানী কোলকাতায় এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখার সময়ে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সম্পর্কে বিজেপির সাবেক জাতীয় মুখপাত্র নূপুর শর্মা এবং নবীন জিন্দাল যে কটূক্তি করেছেন তার প্রতিবাদে আজ কোলকাতায় জমিয়তে উলামার পক্ষ থেকে এক প্রতিবাদ সমাবেশ হয়।

আজকের ওই সমাবেশে জমিয়তের পশ্চিমবঙ্গের সভাপতি মাওলানা সিদ্দিকুল্লাহ চৌধুরী বিজেপিকে টার্গেট করে বলেন,নবীজিকে কলঙ্কিত করতে চাচ্ছে? বিজেপি আগুন নিয়ে খেলছে। যারা ব্রিটিশের সঙ্গে লড়াই করতে পারে, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে পারে, আমাদের দয়ার নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-কে তোমরা উল্টোপাল্টা কথা বলবে, আর আমরা বসে দেখব, এটা হবে না।

তিনি বলেন, আমরা আজকে মিছিলের কর্মসূচি রাখিনি। মিছিল ডাকলে কোলকাতা স্তব্ধ হয়ে যেত। যত মানুষ এখানে আছেন, বাইরে এর থেকে বেশি মানুষ আছেন। আমার ধারণা দুই থেকে আড়াই লাখ মানুষ এখানে সমবেত হয়েছেন। এ রকম শান্তিপূর্ণ সভা কোলকাতা দেখেনি।

তিনি আরও বলেন, মূর্খের স্বর্গে বাস করে আর বিজেপির চকলেট খেয়ে নবীজির বিরুদ্ধে কথা বলা যাবে না। এই আঘাতে সমগ্র বিশ্ব অস্থির হয়ে উঠেছে। বিভিন্ন দেশ ওই ঘটনার নিন্দা জানিয়েছে। এটা বিজেপির জন্য লজ্জা! ভারতের জন্য লজ্জা! এদের লজ্জা বলে কিছু নেই, এদের গণ্ডারের চামড়া! বিজেপির লোকেরা শুনছেন, এত সহজে ছাড় পাবেন না মশাই। ক্ষমা চান। এবং আমরা চাচ্ছি শাস্তি পেতে হবে।

বিজেপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ভালো করে শুনে নিন, প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর উপরে আঘাত, কুরআনের উপরে আঘাত, মায়েদের উপরে আঘাত দিয়ে আল্লাহ্‌র সঙ্গে যুদ্ধ শুরু করেছ তোমরা। আমরা লড়াই করব না, এই লড়াই উপর থেকে হবে। ছারখার হয়ে যাবে তোমরা’ বলেও মন্তব্য করেন জমিয়তের পশ্চিমবঙ্গের সভাপতি ও রাজ্যের মন্ত্রী মাওলানা সিদ্দিকুল্লাহ চৌধুরী।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img