মঙ্গলবার, জুন ২৮, ২০২২

সিলেটে বন্যা দুর্গতদের পাশে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুযে খতমে নবুওয়ত

সিলেট ও উত্তরাঞ্চলে বন্যা পরিস্থিতির চরম অবনতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে জরুরী ভিত্তিতে বানভাসীদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুযে খতমে নবুওয়ত বাংলাদেশের সভাপতি, হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মাদ ইয়াহইয়া এবং মহাসচিব মাওলানা মুহিউদ্দীন রাব্বানী।

রোববার (১৯ জুন) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তারা এসব কথা বলেন।

নেতৃদ্বয় বলেন, সিলেট, সুনামগঞ্জ, লালমনিরহাট ও কুড়িগ্রামসহ দেশের যে সব অঞ্চল বন্যা ও নদী ভাঙনের কবলে পড়েছে, সেসব এলাকায় জরুরি ভিত্তিতে ব্যাপক ত্রাণ সহযোগিতা পৌঁছানো এবং বন্যার্ত মানুষদের উদ্ধার কার্য পরিচালনা করা এই মুহূর্তে একান্ত অপরিহার্য । আন্তর্জাতিক মজলিসে তাহাফফুযে খতমে নবুওয়তের দায়িত্বশীলবৃন্দসহ দেশের স্বচ্ছল ও বিত্তবান সকল মানুষকে দ্রুততার সঙ্গে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে উদাত্ত আহবান জানান নেতৃদ্বয়।

এরই অংশ হিসেবে বন্যা কবলিত পানিবন্দি এলাকা কুশিয়ারা তীর সুনামপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুযে খতমে নবুওয়াত বাংলাদেশ সিলেট শাখার নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন শায়খুল হাদীস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, মাওলানা মাসুক আহমদ সালামী, মুফতী ফয়জুল হক জালালাবাদী, মাওলানা আসলাম রাহমানী, মাওলানা শায়েখ আশরাফ আলী, মাওলানা নাছির উদ্দীন, মাওলানা রেজাউল হক, মাওলানা জিয়াউল হক হাফিজ, তাকবির আহমদ প্রমূখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img