মঙ্গলবার, জুন ২৮, ২০২২

সকল বাধা অতিক্রম করে সত্যের পথে এগিয়ে যেতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, সত্যের পথে, কল্যাণের পথে সকল বাধা-বিপত্তি অতিক্রম করে সামনে এগিয়ে যেতে হবে; দেশের মানুষকে জুলুম থেকে মুক্ত করতে হলে খেলাফত শাসনব্যবস্থা কায়েম করতে হবে। বুদ্ধিবৃত্তিক কার্যক্রমের মাধ্যমে সকল কুফুরি শক্তির মোকাবেলা করতে হবে; এক্ষেত্রে ঐক্যবদ্ধ প্রচেষ্টাই প্রধান ভূমিকা রাখতে পারে। তিনি বলেন, দেশের আপামর ছাত্রসমাজ নবীপ্রেমে উদ্বেলিত। সাম্প্রতিক প্রেক্ষাপটে তারা নবীর প্রতি অপরিসীম ভালোবাসা প্রকাশ করেছে। তাদেরকে ইসলামের মৌলিক বিষয় অবগত করে ফরয বিধান খেলাফত কায়েমের দিকে ধাবিত করতে হবে।

শুক্রবার (১৭ জুন) বাদ মাগরিব বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী এসব কথা বলেন।

খেলাফত ছাত্র আন্দোলন সভাপতি হাফেজ জাকির বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল কাইয়্যূম, সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ আশরাফী, মুফতি সুলতান মহিউদ্দীন, সাবেক সভাপতি মুফতি আল আমীন সহ সাবেক ও বর্তমান কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, সাংগঠনিক নীতিমালা অনুসরণ করে কাজ করলে হাফেজ্জী হুজুরের ফয়েজ বরকতে সাংগঠনিক মজবুতি বৃদ্ধি পাবে। সাংগঠনিক তৎপরতা বেগবান করার লক্ষ্যে তিনি আরো বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। দেশবাসীর জন্য দোয়া কামনা বিশেষ করে বন্যাদুর্গত মানুষের জন্য দোয়ার পর প্রীতি নৈশভোজের মাধ্যমে মতবিনিময় সভার কার্যক্রম শেষ হয়।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img