সোমবার, অক্টোবর ১৮, ২০২১

‘কুমিল্লায় পূজামণ্ডপে কুরআন অবমাননায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে’

কুমিল্লায় পূজামণ্ডপে কুরআন অবমাননায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানিয়েছে খেলাফত মজলিস।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটির আমীর মাওলানা মুহাম্মাদ ইসহাক এ দাবি জানান।

মাওলানা মুহাম্মাদ ইসহাক বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমান কোনোভাবেই পবিত্র কুরআনের অবমাননা সহ্য করবে না। এ ঘটনা দেশের বিরুদ্ধে একটি গভীর চক্রান্ত। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের নানামুখী ষড়যন্ত্র চলছে। এ ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ ও সচেতন হতে হবে। দেশ, জাতি ও ধর্মের বিরুদ্ধে পরিচালিত এ ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

মাওলানা মুহাম্মাদ ইসহাক কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কুরআন অবমাননার ঘটনায় বিক্ষুব্ধ তাওহিদী জনতার উপর নির্বিচারে গুলি বর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেশের বিভিন্ন স্থানে নির্বিচারে গুলিতে নিহতের ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবী করেন এবং গুলিতে নিহতদের মাগফিরাত কামানা করেন। নিহতদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

তিনি দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ধর্মপ্রাণ তাওহিদী জনতাকে দায়িত্বশীলতার ভূমিকা পালনের আহবান জানান। পাশাপাশি দেশের উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সরকারকে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img