সোমবার, অক্টোবর ১৮, ২০২১

ছুরিকাঘাত প্রচেষ্টার সন্দেহে ক্ষতবিক্ষত করে ফিলিস্তিনী ডাক্তারকে শহীদ করলো ইসরাইল

ফিলিস্তিনী ডাক্তার হাজেম আল জাওলানীকে ক্ষতবিক্ষত করে শহীদ করেছে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সন্ত্রাসী সেনারা। এক ইসরাইলী অফিসারকে ছুরিকাঘাত প্রচেষ্টার সন্দেহে ওই ডাক্তারের উপর মুহুর্মুহু গুলিবর্ষণ করে তারা।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) জেরুসালেমের পার্শ্ববর্তী শু’ফাত গ্রামে তাকে গুলি করে শহীদ করা হয়।

কুদস প্রেসের তথ্যমতে, গুলিতে ক্ষতবিক্ষত হওয়া সেই ফিলিস্তিনী ডাক্তার যন্ত্রণায় কাতরাতে কাতরাতে ইহুদিবাদী ইসরাইলের এক হাসপাতালে শাহাদাত বরণ করেন তিনি।

প্যালেস্টাইন লিবারেশন অর্গানাইজেশন (পিএলও) -এর কমিটি অফ প্রিজনার্স অ্যান্ড ফ্রিড প্রিজনারস, ইসরাইলী হাসপাতালে ভর্তি করানোর পর যন্ত্রণায় কাতর ক্ষতবিক্ষত জাওলানীর শহীদ হওয়ার বিষয়টি নিশ্চিত করে।

অপরদিকে ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের নিরাপত্তা বাহিনী, ছুরি হামলা চালাতে পারে এমন সন্দেহে জাওলানীর উপর গুলি চালানোর বিষয়টি স্বীকার করে নিয়েছে। যদিও এখন পর্যন্ত ওই ঘটনায় কোনো ইসরাইলী অফিসার কিংবা সেনা সদস্যদের হতাহতের খবর পাওয়া যায়নি।

এই ঘটনার পর ইহুদিবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরাইলের সন্ত্রাসী পুলিশ দখলকৃত ফিলিস্তিনের ওল্ড সিটির সকল দরজা বন্ধ করে দিয়েছে বলে জানা যায়।

একজন প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে, ইহুদিবাদী সন্ত্রাসী সেনারা দখলকৃত জেরুসালেমের পার্শ্ববর্তী শু’ফাত গ্রামে শুক্রবার (১০ সেপ্টেম্বর) অনৈতিকভাবে হামলা করে এবং ডাক্তার জাওলানীর বাড়িতে তাণ্ডব চালায়। জাওলানীর বাড়ি তছনছ করার পর তার ভাই এবং সন্তানদেরকে আটক করে নিয়ে যায়।

সূত্র: মিডল ইস্ট মনিটর

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img