রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

হেফাজত মহাসচিব আল্লামা কাসেমীর ইন্তেকালে লেবার পার্টির শোক

হেফাজতে ইসলামের মহাসচিব ও জমিয়তে ওলামা ইসলামের মহাসচিব শাইখুল হাদিস আল্লামা নুর হোসাইন কাসেমীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, ঢাকা উত্তর সভাপতি এস এম ইউসুফ আলী, ঢাকা দক্ষিন সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন, সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, খুলনা মহানগর সভাপতি আলহাজ লোকমান হাকিম, চট্টগ্রাম মহানগর সভাপতি আলাউদ্দিন আলী, রাজশাহী মহানগর সভাপতি জাহাংগীর আলম, বরিশাল মহানগর সভাপতি এডভোকেট আবদুর রাজ্জাক রাজু, ময়মনসিংহ মহানগর সভাপতি হাকিম শাহ আলম ও নারায়নগঞ্জ মহানগর সভাপতি আবদুর রহমান খোকন।

আজ (রবিবার) বাংলাদেশ লেবার পার্টির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম সাদী সাক্ষরিত এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আল্লামা নুর হোসাইন কাসেমীর ইন্তেকালে আমরা গভীর ভাবে শোকাহত। তার ইন্তেকালে দেশ ও জাতি একজন বরেন্য আলেমেদ্বীন ও দেশপ্রেমিক রাজনীতিবীদকে হারাল। বর্তমান জাতির ক্রান্তিকালে আল্লামা কাসেমী গুরুত্বপূর্ন ভুমিকা রেখেছেন, যা ইসলাম, মুসলমান ও দেশ জাতির জন্য কল্যানকর ছিল। কাসেমীর ইন্তেকালে ওলামায়ে কেরামদের নেতৃত্বের একটি বড় শুন্যতার সৃষ্টি হয়েছে যা পুরন হওয়ার নয়।

লেবার পার্টির নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকার্ত ভক্ত-গুনাগ্রাহী, ছাত্র ও পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img