শুক্রবার, মে ২৭, ২০২২

ইসলামবিরোধী শক্তির মোকাবেলায় ইসলামপন্থিদের ঐক্যবদ্ধ হতে হবে: মাওলানা ইমতিয়াজ আলম

দেশ ও ইসলামবিরোধী অশুভ শক্তির মোকাবেলায় ইসলামপন্থিদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম।

তিনি বলেন, দেশের শীর্ষ আলেমদের তালিকা করে হেয়প্রতিপন্নকারী তথাকথিত গণকমিশনকে বিচারের আওতায় আনতে হবে। দেশের সংবিধানবিরোধী গণকমিশন গঠন করে তারা দেশকে অস্থিতিশীল করে তুলতে ইসলাম ও দেশবিরোধী কোন অশুভ শক্তির ইঙ্গিতে তারা এধরণের কর্মকান্ড করে থাকতে পারে। তুরিন ও মানিকদের আইনের আওতায় আনতে হবে। এরা নিজেরাই অপরাধী ও ঘৃণিত।

শনিবার (১৪ মে) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত থানা ও নগর শাখার যৌথসভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বক্তব্য রাখেন আলহাজ্ব আলতাফ হোসেন, আলহাজ্ব আনোয়ার হোসেন, আব্দুল আঊয়াল মজুমদার, ডা. শহিদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ, মুফতী আব্দুল আহাদ, ফজলুল হক মৃধা, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, এইচ এম রফিকুল ইসলাম, নুরুজ্জামান সরকার প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দেশ ক্রমেই সঙ্কটের দিকে এগুচ্ছে। ভোজ্যতেল নিয়ে তেলেসমাতি এবং নিত্যপণ্যের দাম জনগণের নাগালের মধ্যে রাখতে হবে। অন্যথায় জনতার রুদ্ররোষে সরকারের করুণ পরিণতি বরণ করতে হবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img