বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩

প্রবাসীকে গুলি করে সাড়ে পাঁচ লাখ টাকা ছিনতাই

সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের তুরাগ এলাকায় মো. আমানুল্লাহ (৪০) নামে এক প্রবাসীকে গুলি করে সাড়ে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ (বুধবার) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ ওই প্রবাসীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগী আমানুল্লাহ ঢাকা জেলার কেরানীগঞ্জ থানাধীন সিরাজনগর এলাকার সিদ্দিক আলীর ছেলে। তিনি সকালে ইসলামী ব্যাংক আমিনবাজার শাখা থেকে টাকা উত্তোলন করে নিজ এলাকার দিকে ফিরছিলেন বলে জানিয়েছেন।

তিনি জানান, আজ সকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি নির্মাণের জন্য ইসলামী ব্যাংকের আমিনবাজার শাখা হতে পাঁচ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে একটি প্রাইভেট কার নিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তাদের গাড়িটি ঢাকা-আরিচা মহাসড়কের ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা সামনে যাওয়ার পর ৫টি মোটরসাইকেলে প্রায় ১০ জন দুর্বৃত্ত তাদের গাড়িটির গতিরোধ করে।

দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে ৫টি গুলি করে তার কাছে থাকা টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার পর স্থানীয়রা এগিয়ে এসে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

তিনি আরও জানান, ব্যাংক থেকে টাকা উত্তোলনের সময় দুর্বৃত্তদের কয়েকজনকে তার স্ত্রী ব্যাংকে ঘোরাফেরা করতে দেখেছিলেন।

জানতে চাইলে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সায়েমুল হুদা জানান, ভুক্তভোগীর পায়ে একাধিক গুলির চিহ্ন ও বুলেটের অস্তিত্ব পাওয়া গেছে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, ইতোমধ্যে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে, দ্রুত আসামিদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img