শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩

রংপুরে গ্যাস লাইন স্থাপনের কাজ শেষ পর্যায়ে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, রংপুর অঞ্চল ব্যবসা-বাণিজ্যের জন্য খুবই সম্ভাবনাময়। উন্নত যোগাযোগ ব্যবস্থা এবং গ্যাস সরবরাহ না থাকার কারণে এ অঞ্চল অনেক পিছিয়ে ছিল। অল্পদিনের মধ্যে রংপুরে গ্যাস সরবরাহ লাইনের কাজ শেষ হবে। আমাদের দক্ষ জনশক্তি আছে, উপযুক্ত পরিবেশ আছে। এখানে শিল্প কলকারখানা স্থাপনে আর কোনো বাধা থাকবে না।

আজ সোমবার (২৩ জানুয়ারি) রংপুরের পীরগাছায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, শিল্প কলকারখানা স্থাপনের ভালো পরিবেশ থাকার কারণে দেশের বড় বড় কোম্পানি এবং বিনিয়োগকারীগণ যোগাযোগ শুরু করে দিয়েছেন। কারখানা স্থাপনের জন্য স্থান পরিদর্শন করছেন। রংপুর অঞ্চলে শিল্প-কলকারখানা স্থাপন করলে বিনিয়োগকারীগণ লাভবান হবেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, দেশের দৃশ্যমান উন্নয়নেরচিত্র তুলে ধরে তাদের এই মিথ্যাচারের জবাব দিতে হবে। আজ আমাদের দেশ উন্নয়নের বিশ্বসম্প্রদায় প্রশংসা করছে। বড় বড় প্রকল্প বাস্তায়িত হচ্ছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ সকল ক্ষেত্রে উন্নয়ন এখন দৃশ্যমান। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিতে কাজ করতে হবে। তা না হলে এ দেশ রাজাকার আল-বদরদের দখলে চলে যাবে।

spot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_img