বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

আবু সুফিয়ানের সাথে ইসলামী সংগীতে কন্ঠ দিলেন বাউল শিল্পী আবদুল কুদ্দুস বয়াতি

জাতীয় সাংস্কৃতিক সংগঠন কলরব একাংশের প্রধান আবু সুফিয়ানের সাথে ইসলামী গানে কন্ঠ দিয়েছেন বাউল শিল্পী আবদুল কুদ্দুস বয়াতি।

বিষয়টি ইনসাফকে নিশ্চিত করে শিল্পী আবু সুফিয়ান বলেন, আলহামদুলিল্লাহ, আবদুল কুদ্দুস বয়াতির সাথে “আজরাইল” শিরনামে আমার একটি ডুয়েট অডিও ভিডিও সংগীতের কাজ সম্পন্ন হয়েছে। অল্পকিছুদিনের মধ্যে KALARAB TV  ইউটিউব চ্যানেলে সংগীতটি আপলোড করা হবে। আব্দুল কুদ্দুস বয়াতি বাংলার অনেক পুরোনো গানের যোদ্ধা। তিনি ইসলামী সংগীতের প্রতি মনোযোগী হচ্ছেন। আমার সাথে ওয়াদা করেছেন সামনে থেকে দাড়ি রেখে দিবেন এবং সবসময় ইসলামী সংগীত নিয়ে কলরবে কাজ করবেন। কিছুদিন আগেও আসিফ আকবার, ইমরানরা ইসলামী সংগীত গেয়েছেন। এই পরিবর্তন ইসলামী সংগীত শিল্পীদের বড় সফলতা।

তিনি বলেন, ইসলামী সংগীত মানুষের আত্মার খোরাক। মনকে প্রশান্ত করে রাখে, ঈমানকে মজবুত ও শক্তিশালী করে, জজবায় আন্দোলিত করে মুমিনের অন্তর। ইসলামী সংগীত ও সংস্কৃতির বদৌলতে ধীরে ধীরে অপসংস্কৃতির নায়ক-নায়িকা, শিল্পী বন্ধুরাও ইসলামী সংগীতের প্লাটফর্মে চলে আসবে, ইন-শা আল্লাহ।

আজরাইল শিরোনামের এই সংগীতটি লিখেছেন আব্দুল কাদের হাওলাদার। সুর করেছেন আবু সুফিয়ান। সংগীতটির অডিও, ভিডিও সম্পন্ন হয়েছে সুরকেন্দ্র স্টুডিও থেকে। ভিডিও সম্পাদনায় ছিলেন কাজি ওয়াহিদ।

spot_img
spot_img

সর্বশেষ