মঙ্গলবার, জুন ২৮, ২০২২

হেফাজতের মিডিয়া বিষয়ক সমন্বয়ক হলেন সাইয়েদ মাহফুজ খন্দকার

হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির মিডিয়া বিষয়ক সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে দেশের প্রথম ইসলামী ঘরানার অনলাইন পত্রিকা ইনসাফের সম্পাদক ও প্রকাশক সাইয়েদ মাহফুজ খন্দকারকে।

আজ (১৩ জুন) সোমবার খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় অনুষ্ঠিত হেফাজতের কেন্দ্রীয় কমিটির বৈঠকে তাঁকে এই দায়িত্ব প্রদান করা হয়। বৈঠকে সভাপতিত্বে করেন আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

বৈঠকে মাওলানা আবদুল কাইয়ুম সুবহানীকে সভাপতি ও মুফতী কেফায়েতুল্লাহ আজহারীকে সাধারণ সম্পাদক করে হেফাজতের ঢাকা মহানগর কমিটি গঠন করা হয়। কমিটির উপদেষ্টা করা হয়েছে মাওলানা মুহিউদ্দীন রব্বানী ও মাওলানা জহুরুল ইসলামকে।

ঢাকা মহানগর কমিটিতে আরো যারা আছেন-
যুগ্ম মহাসচিব মাওলানা আনিসুর রহমান মাওলানা নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুনিরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মুস্তাকিম বিল্লাহ হামিদী, সদস্য মুফতী কামাল উদ্দীন, মাওলানা রাশেদ বিন নুর ও মাওলানা সানাহুল্লাহ হাফেজ্জী।

বৈঠকে কেন্দ্রীয় কমিটির যুগ্মসচিব মাওলানা আবদুল আওয়ালকে নায়েবে আমীর করা হয়েছে। এবং ব্রাহ্মণবাড়িয়ার জামিয়া সিরাজিয়ার মুহতামিম মাওলানা তানভিরুল হক সিরাজীকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর আল্লামা মুহাম্মাদ ইয়াহিয়া, নায়েবে আমীর মাওলানা তাজুল ইসলাম, নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী, নায়েবে আমীর মাওলানা মোবারকউল্লাহ, নায়েবে আমীর মাওলানা আবদুল আওয়াল, মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান, সহকারী মহাসচিব মাওলানা জহুরুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী, প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, অর্থ সম্পাদক মুফতী মুহাম্মদ আলী, দাওয়া সম্পাদক মাওলানা আবদুল কাইয়ুম সুবহানী, মাওলানা শাব্বির আহমদ রশিদ, মাওলানা হারুন আজিজ নদভী, সহ প্রচার সম্পাদক মুফতী জামাল উদ্দীন মিডিয়া বিষয়ক সমন্বয়ক সাইয়েদ মাহফুজ খন্দকার প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img