রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

কুড়িগ্রামে চোরচক্রের মূলহোতা সরকারি অ্যাম্বুলেন্সচালকসহ গ্রেফতার ৪

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ও আবাসিক মেডিক্যাল অফিসারের (আরএমও) সরকারি বাস ভবনে চুরির ঘটনায় সরকারি অ্যাম্বুলেন্সচালকসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালক একাব্বর আলী (৪৫), তার সহযোগী শাহ আলম (৫০), হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী প্রদীপ চন্দ্র দাস (২৭) ও স্বেচ্ছাসেবী রফিকুল ইসলাম অপি (২৭)।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) আসামিদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করে ফুলবাড়ী থানা পুলিশ। পরে প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়।

উল্লেখ্য, বুধবার সংঘবদ্ধ চোরচক্র বাস ভবনের দরজার তালা কেটে নগদ এক লাখ ২০ হাজার টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় সাত লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই দিনই স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সচালক একাব্বর আলীসহ চারজনকে গ্রেফতার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, অভিযুক্তদের গ্রেফতার করে চার দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে জড়িত সবাইকে চিহ্নিত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রিমান্ড শেষে তাদেরকে কারাগারে পাঠানো হবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img