মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ধ্বংস অনিবার্য: আমীরে হেফাজত আল্লামা বাবুনগরী

হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক, হেফাজতে ইসলামের বাংলাদেশ-এর আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, পৃথিবীর সূচনালগ্ন থেকেই ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে বহুমুখী ষড়যন্ত্র চলছে, ভবিষ্যতেও চলবে। তবে ইতিহাস সাক্ষী ইসলাম ও মুসলমানদের বিরোধিতা করে আজ পর্যন্ত কেউ টিকে থাকতে পারেনি। এখনও যারা ইসলামের বিরোধিতায় লিপ্ত, তারাও টিকে থাকতে পারবে না। ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ধ্বংস অনিবার্য। তাদের ধ্বংস হবেই হবে।

সোমবার (২৮ ডিসেম্বর) রাতে হাটহাজারী আদর্শগ্রাম যুব ইসলাম প্রচার সংস্থার উদ্যোগে আয়োজিত ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আল্লামা বাবুনগরী বলেন, হকের বিজয় সুনিশ্চিত। হকের পক্ষে মহান আল্লাহ তাআ’লার সাহায্য রয়েছে। যারা হক পন্থী তাঁদেরকে কোনভাবে দমিয়ে রাখা যায় না। হক পন্থীদেরকে যারা দমাতে চাইবে, তারাই দমে যাবে।

আল্লামা বাবুনগরী আরও বলেন, হক্কানি ওলামায়ে কেরাম নবী-রাসুলের উত্তরসূরী। শত জুলুম নির্যাতন করেও নবী রাসূলদেরকে যেভাবে হক্ব ও ন্যায়ের পথ থেকে চুল পরিমাণ হঠাতে পারেনি। ঠিক তদ্রূপ নায়েবে নবী হক্কানি ওলামায়ে কেরামগণকেও জেল জুলুম আর ফাঁসীর ভয় দেখিয়ে হক্বের পথ থেকে চুল পরিমাণ পিছনে সরানো যাবে না। দ্বীন ইসলামের সঠিক বাণী উম্মতের নিকট পৌছে দিতে ওলামায়ে কেরামগণ কারো রক্তচক্ষু ভয় করেন না। নবী-রাসুলদের দাওয়াতি কাজে বাঁধা প্রদানকারীদের যেই অশুভ পরিণতি হয়েছিলো আজকের দিনে যারা কুরআনের মাহফিল বন্ধ করে, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে হক্কানি ওলামায়ে কেরামের কণ্ঠরোধ করতে চায় তাদেরও সেই অশুভ ও ভয়াবহ পরিণতি হবে।

তিনি বলেন, বিশ্বনবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ইজ্জত রক্ষায় ২০১৩ সালে হেফাজতে ইসলামের আন্দোলনে হক ও ন্যায়ের জন্য রিমান্ডে অমানবিক নির্যাতন ভোগ করেছিলাম, কারাগারে গিয়েছিলাম। কিন্তু হকের পথ থেকে তারা আমাকে চুল পরিমাণ সরাতে পারেনি। দীপ্ত কণ্ঠে বলতে চাই শুধু জেল জুলুম কেন ইসলামের জন্য ফাঁসী কাষ্ঠে ঝুলতে হলেও ঝুলবো তবে ন্যায়নীতি ও হক্বের পথ থেকে চুল পরিমাণ পিছু হটবো না, ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, হযরত ইব্রাহীম আলাইহিস সালামের বিরোধিতা করে নমরুদ টিকতে পারেনি, হযরত মুসা আঃ এর বিরোধিতা করে ফিরআউন টিকেনি। আজকের দিনেরও যারা নায়েবে নবী ওলামায়ে কেরামের বিরোধিতা করছে তারাও টিকে থাকতে পারবে না। ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ধ্বংস অনিবার্য।

ক্বারী আব্দুল খালেকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বয়ান পেশ করেন, হাটহাজারী মাদরাসার পরিচালনা কমিটির সদস্য মাওলানা মুহাম্মাদ ইয়াহইয়া, মুফতী হাবীবুর রহমান কাসেমী, হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা নাসির উদ্দীন মুনীর, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, মাওলানা আখতার হোসাইন জিহাদি, ডক্টর মাওলানা নুরুল আবছার আযহারী, মুফতী আব্দুস ছমি, মুফতী সিরাজুল্লাহ প্রমূখ। এতে সংগীত পরিবেশন করেন কারানির্যাতিত সংগীত শিল্পী আলমগীর বিন কবির।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img