রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

ভারত থেকে আসা ৩৩ বাংলাদেশি কোয়ারেন্টিনে

বেনাপোল ইমিগ্রেশন দিয়ে ভারত থেকে আসা ৩৩ জন বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীকে কোয়ারেন্টিনে পাঠিয়েছেন বেনাপোল ইমিগ্রেশন স্বাস্থ্য কর্মকর্তারা। করোনাভাইরাস (কভিড-১৯) টেস্টের সার্টিফিকেট না থাকায় তাদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় বেনাপোল ইমিগ্রেশনের মেডিক্যাল অফিসার ডাক্তার সুমন সেন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সম্প্রতি দ্বিতীয় ধাপে করোনা সংক্রমণ রোধে ভারত থেকে ফেরার সময় ৭২ ঘণ্টার মধ্যে করানো নেগেটিভের সনদ লাগবে বলে পরারাষ্ট্র মন্ত্রণালয় নির্দেশ দিয়েছে। এরই ধারাবাহিকতায় ১ ডিসেম্বর থেকে করোনা টেস্টের সার্টিফিকেট নিয়ে ভারত থেকে দেশে ফিরছেন বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীরা। আর যেসব যাত্রী করোনা টেস্টের সার্টফিকেট না নিয়ে আসছেন তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে কোয়ারেন্টিনে পাঠানো হচ্ছে।

জানা গেছে, আজ ভারত থেকে ৩৪২ জন বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রী দেশে ফিরেছেন। এদের মধ্যে ৩৩ জনের করোনা টেস্টের সার্টিফিকেট না থাকায় তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তবে তারা চাইলে তাদের নিজ নিজ জেলায় কোয়ারেন্টিনে সেন্টারে যেতে পারবেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img