বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

পটুয়াখালীতে বিএনপির উঠান বৈঠকে ছাত্রলীগের হামলা, আহত ১০

পটুয়াখালীর কলাপাড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি প্রার্থীর উঠান বৈঠকে হামলা চালিয়েছে ছাত্রলীগ। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে ৪টার দিকে পৌর শহরের নেছারুদ্দীন সিনিয়র দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে উপজেলা বিএনপি অফিসে সংবাদ সম্মেলন করে এর তীব্র নিন্দা জানান বিএনপির দলীয় মেয়র প্রার্থী সাবেক মেয়র হাজী হুমায়ুন সিকদার।

লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, বিএনপির বিজয় সুনিশ্চিত জেনেই নৌকার প্রার্থী বেসামাল হয়ে ছাত্রলীগ লেলিয়ে দিয়ে উঠান বৈঠক পণ্ড করে দিয়েছে। এর জবাব কলাপাড়াবাসী আগামী ১৪ তারিখ ভোটের মাধ্যমে দেবে। ছাত্রলীগের ইটপাটকেল নিক্ষেপ ও হামলায় তাৎক্ষণিকভাবে পৌর ছাত্রদলের সদস্য সচিব জুয়েল ইসলাম, কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি সালাহ উদ্দিন, অ্যাডভোকেট আবুল হোসেন, শেখ জসিম উদ্দিন ও যুবদল সভাপতি গাজী আক্কাস সহ আরও অনেকে আহত হয়েছেন। তারা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আশিকের সঙ্গে মোবাইলে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এঘটনায় এখন পর্যন্ত কোনও অভিযোগ পাইনি। ঘটনা টের পেয়ে পুলিশ দু’পক্ষকে দুই দিকে সরিয়ে দিয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img