বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

বিএনপি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ: এনামুল হক শামীম

বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল। বিএনপি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুরের নড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে পৌরসভায় নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নিজেদের ব্যর্থতা ঢাকতেই এখন আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করেনা। কারণ, মানুষ জানে বিএনপি ধোকাবাজির রাজনীতি করে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আবদুল ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার নব নির্বাচিত মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার আকন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img