বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

‘নির্বাচনে মানুষের জানমালের ক্ষতি না করে এইচএসসি’র মতো অটোপাসের ব্যবস্থা করুন’

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে, তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন।

শুক্রবার (২৯ জানুয়ারি) বাদ আসর এক দুআ ও মিলাদ মাহফিলে সরকারের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের শারীরিক সুস্থতার জন্য পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এই দুআ ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু চট্টগ্রামের মেয়র নির্বাচনে দুইটি গরিব মায়ের বুক খালি হয়েছে উল্লেখ করে নির্বাচনে নৈরাজ্য, সহিংসতা, ভোট ডাকাতি, জীবনহানির তীব্র ‍নিন্দা করেন এবং শক্তিশালী স্বাধীন নির্বাচন কমিশন গঠন করার দাবি জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় মিলাদ ও দুআ মাহফিল পরিচালনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, আনিস উর রহমান খোকন, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠকি সম্পাদক নুরুল হক নুরু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img