বুধবার, জানুয়ারি ১৯, ২০২২

আ. লীগ সরকারকে সরিয়ে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করতে হবে: মেজর হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, আ. লীগ সরকারকে সরিয়ে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠিত করতে হবে। শেখ হাসিনার গদিতে আগুন জ্বালাতে হবে। এ জন্য রাজপথে নামতে হবে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বরিশাল জিলা স্কুল মাঠে বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেজর হাফিজ বলেন, আ. লীগ সরকারকে সরিয়ে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠিত করতে হবে। আপনারা মঞ্চের সামনে এসে শ্লোগানে আগুন জ্বালান। এই রাজনীতি বাদ দিন। মঞ্চে আগুন জ্বালানোর দরকার নেই। শেখ হাসিনার গদিতে আগুন জ্বালাতে হবে। এ জন্য রাজপথে নামতে হবে।

মেজর হাফিজ আরও বলেন, মিয়ানমারে সামরিক সরকারের বিরুদ্ধে বিক্ষোভ করতে পারে, কিন্তু শেখ হাসিনার সরকার মাঠেই নামতে দিচ্ছে না। শেখ হাসিনার শাসন সেনাবাহিনীর শাসনের চেয়েও খারাপ। এই সরকারের সময় শেষ হয়ে গেছে।

এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বলেন, নিজেকে প্রশ্ন করুন জিয়াউর রহমানের আদর্শ ধারণ করে আপনি বিএনপি করেন কি না? মৃত্যুর পর তার কোনো বাড়ি-গাড়ি, ব্যাংক-ব্যালেন্স ছিল না। আর এখন কালো কোর্ট গায়ে দিলেই মুক্তিযোদ্ধা হয়ে যাওয়া যায়।

বিএনপির এই নেতা বলেন, যুদ্ধের সময় ছিলাম ৮০ হাজার মুক্তিযোদ্ধা। এখন আওয়ামী লীগের বদৌলতে হয়ে গেছে আড়াই লাখ মুক্তিযোদ্ধা। এইসব শরণার্থী মুক্তিযোদ্ধারা ৭১ সালে কোথায় ছিলেন জানি না।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img