মঙ্গলবার, মে ২৪, ২০২২

‘ব্যাংক একাউন্ট তলবের নামে ওলামায়ে কেরামকে হয়রানী করা থেকে বিরত থাকুন’

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর, নায়েবে আমীর ও মহাসচিবসহ হেফাজত নেতৃবৃন্দের ব্যাংক একাউন্ট তলব করা হয়েছে তাতে কোন সমস্যা নেই। এদেশের ওলামায়ে কেরাম, ধর্মীয় নেতৃবৃন্দ লুটপাট ও দুর্নীতির সাথে সম্পৃক্ত নন। কেন্দ্রীয় ব্যাংকের রিজার্ভ চুরি, ব্যাংকের লকাব থেকে স্বর্ণ চুরি হয়ে যায়, দেশের হাজার হাজার কোটি টাকা আত্মসাত করে বিদেশে চলে যাওয়া রাঘব বোয়ালদের ব্যাপারে কোন কার্যকর উদ্যোগ না নিয়ে ওলামায়ে কেরামগণকে হয়রানি করার অপরিনামদর্শি খেলায় মেতে উঠলে জনগণ নিরবে বসে থাকবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

রবিবার (৪ এপ্রিল) এক গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।

নেতৃদ্বয় বলেন, স্বাধীনতার দীর্ঘ ৫০ বছরে যারাই দেশ পরিচালনা করেছে তারাই দেশের সম্পদ লুটেপুটে আঙ্গুল ফুলে বটগাছে পরিণত হয়েছে। সরকার দলীয় ছাত্র সংগঠনের এক জেলা সভাপতি একাই দুই হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এভাবে একের পর এক দেশের সম্পদ লুটপাট হয়ে যাচ্ছে। আর এ লুটপাটের সাথে দেশের ওলামায়ে কেরাম, পীর মাখায়েখগণ জড়িত নন। কাজেই একাউন্ট তলবের নামে ওলামায়ে কেরামগণকে কোন প্রকার হয়রানি মেনে নেওয়া হবে না।

নেতৃদ্বয় আরও বলেন, লুটপাটের বিরুদ্ধে, দুর্নীতি ও দেশের সম্পদ বিদেশে পাচারের বিরুদ্ধে অভিযান পরিচালনা করলে আমরা সর্বদা সহযোগিতা করব। কিন্তু হিংসার বশবর্তী হয়ে যে কোন পদক্ষেপ দেশপ্রেমিক জনতা মেনে নেবে না। নেতৃদ্বয় যেকোন হয়রানিমূলক কর্মকান্ডে ওলামায়ে কেরামকে জড়ানো থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img