ফ্রান্সে রাসুল (স.)-কে অবমাননার প্রতিবাদে চট্টগ্রামে খেলাফত যুবমজলিসের বিক্ষোভ

মাহবুবুল মান্নান

বাংলাদেশ খেলাফত যুব মজলিস চট্টগ্রাম মহানগরের উদ্যােগে ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬অক্টোবর) নগরীর জমিয়তুল ফালাহ চত্ত্বরে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস চট্টগ্রাম মহানগরের সভাপতি আয়াজ মাহমুদের সঞ্চালনায় ও খেলাফত যুবমজলিস চট্টগ্রাম মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার আরিফ মাহমুদের সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আলী উসমান,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি ইঞ্জিনিয়ার আমিরুল ওয়াহেদ, বাংলাদেশ খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগর নেতা মাওলানা এনায়েতুল্লাহ, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস চট্টগ্রাম মহানগরের সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আসাদুল্লাহ ও মুহাম্মাদ আবু মুছা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা আলী উসমান বলেছেন, পৃথিবীর বিভিন্ন প্রান্তে প্রান্তে যেখানেই ইসলাম ও মুসলমান মজলুম হয়,সেখান থেকেই ইসলামের গণজাগরণ শুরু হয়,ইনশাআল্লাহ অচিরেই ফ্রান্স মুসলমানরা বিজয় করবে।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিলটি জামিয়াতুল ফালাহ থেকে পশ্চিমে মোড় হয়ে পূর্বে আলমাসের মোড় প্রদক্ষিণ করে জমিয়তুল ফালাহ এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *