বুধবার, মে ২৫, ২০২২

মানুষের জীবন-জীবিকা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার এখন মানুষের জীবন-জীবিকা নিয়েও ছিনিমিনি খেলছে।

বুধবার (১৪ এপ্রিল) বিকালে এক ইফতার মাহফিলে ভার্চুয়ালি অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার করোনাভাইরাসসহ অন্যান্য সব রোগ থেকে দ্রুত মুক্তির জন্য এতিমদের সঙ্গে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)। প্রথম রোজায় রাজধানীর মহাখালীর টিঅ্যান্ডটি মসজিদ সংলগ্ন জামিয়া কাসিমিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই ইফতার মাহফিল হয়।

এতে ভার্চুয়ালি সভাপতিত্ব করেন জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার। ইফতার মাহফিলে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষভাবে মোনাজাত করা হয়।

করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে ইফতার মাহফিলে স্বশরীরে উপস্থিত ছিলেন জেডআরএফের ওয়ার্কিং কমিটির সদস্য ডা. শাহ মুহাম্মদ আমান উল্লাহ, প্রকৌশলী মাহবুব আলম, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ডা. পারভেজ রেজা কাকন, শফিকুল ইসলাম, বেসরকারি মেডিকেল কলেজ ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম আকাশ, বনানী থানা বিএনপির সেক্রেটারি মিজানুর রহমান বাচ্চু, ২০ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের অলিউল্লাহ সায়েম, অ্যামট্যাবের বিপ্লবুজ্জামান বিপ্লব প্রমুখ।

দোয়ার আগে বক্তব্যে মির্জা ফখরুল বলেন, ‘করোনায় গোটা বিশ্ব বিপর্যস্ত। আমরা গত প্রায় ১২ বছর ধরে একটি কর্তৃত্ববাদী শাসনের মধ্যে আছি। গোটা জাতি তাদের কথা বলার অধিকার ও গণতন্ত্র হারিয়েছে। আজকে করোনা আমাদের অনেক জীবন নিয়ে গেছে। মানুষের জীবিকা বিপন্ন।’

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img