শুক্রবার, সেপ্টেম্বর ১৭, ২০২১

ধর্মদ্রোহীদের জন্য কঠোর শাস্তির আইন প্রণয়ন করতে হবে: ইসলামী আন্দোলন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ধর্মদ্রোহীদের জন্য কঠোর শাস্তির আইন না থাকায় ফ্র্যান্সের সূত্র ধরে এদেশে আল্লাহ তায়ালা, মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কটুক্তি অব্যাহত রয়েছে। সংখ্যালঘু সম্প্রদায়ের কতিপয় উগ্রবাদী মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কটুক্তি করে যাচ্ছে। বিরানব্বই ভাগ মুসলমানের দেশে এধরণের কটুক্তি কোনভাবেই মেনে নেয়া যায় না। অবিলম্বে আল্লাহ তায়ালা ও রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর কটুক্তিকারীদের বিরুদ্ধে শাস্তির আইন পাস করতে হবে।

বুধবার (৪ নভেম্বর) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ফ্রান্সে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর ব্যঙ্গচিত্র প্রকাশের পর বাংলাদেশেও অনেক নাস্তিক মুরতাদ মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর বিরুদ্ধে কটুক্তি করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার কুরবানপুর গ্রামে হিন্দু শিক্ষক এবং ফ্রান্স প্রবাসী তাদের ফেসবুকে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে কটুক্তি করে এবং ফ্র্যান্সের সমর্থনে নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর বিরুদ্ধে গিয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত করে যাচ্ছে। কিন্তু আইনের ফাঁক ফোকর দিয়ে বের হওয়ার সুযোগ থাকায় কটুক্তি কোনক্রমেই কমছে না।

বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন অতিমাত্রায় ইসলাম, নবী ও আল্লাহ তায়ালা নিয়ে বার বার কটুক্তি করে যাচ্ছে। ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার আইন না থাকায় বার বার এধরণের ঘটনা ঘটছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img