বুধবার, মে ২৫, ২০২২

‘মৌলবাদীদের মূলোৎপাটন করতে না পারলে মহামারি হিসেবে দেখা দেবে’

মৌলবাদীদের মূলোৎপাটন করতে না পারলে আগামী দিনে বাংলাদেশের জন্য তা মহামারি হিসেবে দেখা দেবে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু।

তিনি বলেন, এই মৌলবাদীদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা নিতে না পারলে আগামী দিনে বাংলাদেশের জন্য তা মহামারি হিসেবে দেখা দেবে। এগুলো এ দেশের উন্নয়নের জন্য অনেক বিশৃঙ্খলা করবে।

মঙ্গলবার (৩০ মার্চ) জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বৃহত্তর ময়মনসিংহ সাংবাদিক সমিতি-ঢাকার উদ্যোগে প্রীতিভোজ ও সম্মেলনে এসব কথা বলেন তিনি।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা, তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে আমরা উন্নয়নের মহাসড়কে সংযুক্ত হয়েছি। ২০০৮ সালের নির্বাচনের আগে আমরা বলেছিলাম ডিজিটাল বাংলাদেশ গড়ব। আমরা বলেছিলাম যোগাযোগ ব্যবস্থায় এগিয়ে যাব। সে ক্ষেত্রে আমরা সফল।

এসময় হেফাজতের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহ্বান জানান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি।

সংগঠনের সভাপতি ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক নুরুল হাসান খান। বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, জাতীয় প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আশরাফ আলী প্রমুখ

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img