বুধবার, মে ২৫, ২০২২

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সিটি স্ক্যান করাবেন খালেদা জিয়া

করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসা গুলসানের ফিরোজায় চিকিৎসধীন ছিলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তার শারিরীক অবস্থা ভালো আছেন বলে জানা গেছে। তার হালকা জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই, কিন্তু মেডিকেল বোর্ডে পরামর্শ দিয়েছেন সিটি স্ক্যান করার জন্য। সেই মোতাবেক আজকালের মধ্যেই সিটি স্ক্যান করাবেন তিনি।

রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এই সিটি স্ক্যান করানো হবে। তবে তার মনোবল অত্যন্ত শক্ত বলে জানিয়েছে ডাক্তারগণ। রোগ প্রতিরোধ ক্ষমতাও ভালো। খাওয়াতেও রুচি আছে। বেগম জিয়ার চিকিৎসার সমন্বয় করছেন তার পুত্রবধূ, তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান।

আজ বিকাল সাড়ে ৪টা থেকে প্রায় এক ঘণ্টা ফিরোজায় ছিলেন বিএনপির চেয়ারপারসনের মেডিকেল বোর্ডের সদস্যরা। এসময় চিকিৎসক দলের সদস্য বক্ষব্যাধি ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক আব্দুস শাকুর খান, ইউরোলিজিস্ট অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন ও ডা. আল মামুন উপস্থিত ছিলেন।

বোর্ডের প্রধান অধ্যাপক এফ এম সিদ্দিক জানান, সাবেক প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা ভালো আছে। তিনি স্টেবল আছেন। গত দু’দিনে ম্যাডামের অবস্থা আর বর্তমান অবস্থার রিপোর্ট করেছি। তাতে আমরা দেখেছি, তার শারীরিক অবস্থা আলহামদুলিল্লাহ ভালো। তার অক্সিজেন সেচুরেশন ভালো আছে। ব্লাডের রিপোর্টও ভালো আছে। তবে গতকাল রাতে উনার জ্বর ছিল, আজ সকালেও জ্বর ছিল একশর মতো। তবে তিনি ভালো আছেন।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img