বুধবার, মে ২৫, ২০২২

খালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেস্তে যাওয়ার পথ সুগম হবে: প্রধানমন্ত্রীকে ডা. জাফরুল্লাহ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, খালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেস্তে যাওয়ার পথ সুগম হবে। খোদা আপনাকে সওয়াব দেবে। তা না হলে এই যে নামাজ পড়েন তা লোক দেখানো হবে। আর মৃত্যুর পড়ে আপনি আরো ধর্মপ্রাণ হয়ে যাবেন। গোয়েন্দা বাহিনীর কথা শুনবেন না। আমি জানি গোয়েন্দা বাহিনী আপনার কানে কানে বলে খালেদা জিয়াকে ছাড়বেন না। তাকে ছাড়লে আপনার গদি টলমল করবে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর রোগ মুক্তি ও সুস্থতা কামনায় দুআ মাহফিল ও ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ বলেন, অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্ত করে দিন। মানুষের বাড়ি বাড়ি বোরকা পরে গিয়ে যদি জিজ্ঞেস করেন খালেদা জিয়াকে জেলে রাখবো নাকি ছেড়ে দেব। দেখবেন প্রতিটি মানুষ তাকে ছেড়ে দেওয়ার কথা বলবে।

তিনি বলেন, প্রধান বিচারপতি বলেছেন করোনাভাইরাস সংক্রমণ রোধে কারাগারে রেখেই হাজতি আসামির জামিন শুনানি করতে হবে। আজকে খালেদা জিয়া তো জেলখানায়-ই উনি আক্রান্ত হয়েছেন। দেশের জনগণ মনে করে খালেদা জিয়া যদি সুস্থ হয়ে ফিরে আসে তাহলে গণতন্ত্র মুক্তি পাবে। আজকে দেশবাসী তার দিকে তাকিয়ে আছে।

আপনার (শেখ হাসিনা) উচিত হবে রাজনৈতিক একজন ব্যক্তিকে তার নাগরিক অধিকার ফিরিয়ে দিয়ে তাকে মুক্ত করে দেওয়া।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img