মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

দেশের সম্পদ লুটপাটকারীরা জনগণের বন্ধু হতে পারে না : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী রেজাউল করীম বলেছেন, দেশের সম্পদ লুটপাট করে যারা বিদেশে টাকার পাচার করে তারা জনগণের বন্ধু হতে পারে না। তিনি বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হলে ইসলামকে ড়্গমতায় আনতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি, দেশের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব নয়।

চরমোনাই পীর বলেন, যাদের জন্য বিশ্বে আমরা লজ্জিত ও অপমানিত তাদেরকে বয়কট করতে হবে। লুটেরাদের কবল থেকে দেশ, মানবতা ও ইসলাম রড়্গায় সর্ব শ্রেণি ও পেশার মানুষ প্রয়োজন। জাতীয় শিক্ষক ফোরাম দেশে ইনসাফপূর্ণ সমাজ গঠনে গুরম্নত্বপূর্ণ ভুমিকা পালন করবে এটা আমাদের বিশ্বাস।

গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগি পেশাজীবী সংগঠন জাতীয় শিড়্গক ফোরাম পটুয়াখালী জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরমোনাই পীর বলেন, সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। মানুষের ভোটাধিকার ও নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ইসলামী অনুশাসনের বিকল্প নেই।

শহরের একটি মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা মহিউদ্দিন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শিড়্গক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, জেলা ইসলামী আন্দোলন সভাপতি মুফতী হাবিবুর রহমান, সেক্রেটারী মাওলানা ওয়াহিদুজ্জামান, শিড়্গকনেতা অধ্যাপক মাওলানা মনিরম্নল ইসলামসহ জেলা নেতৃবৃন্দ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img