বৃহস্পতিবার, মে ১৯, ২০২২

মুসলমানরা মমতার সঙ্গে নেই বলেই তিনি উল্টোপাল্টা বলছেন: আব্বাস সিদ্দিকী

মুসলমানরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নেই বলেই তিনি উল্টোপাল্টা বলছেন বলে মন্তব্য করেছেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) প্রধান ও ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকী।

তিনি বলেন, মমতা বন্দোপাধ্যায় অহংকারী, মানুষকে মানুষ মনে করেন না। মুসলমানরা তার সঙ্গে নেই বলেই তিনি উল্টোপাল্টা বলছেন।

সোমবার (৫ এপ্রিল) বিকেলে ভারতের পশ্চিমবঙ্গের হুগলির চাঁপদানিতে সংযুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে প্রচারে গিয়ে তিনি এসব কথা বলেন।

ফুরফুরা শরীফ প্রসঙ্গেও মমতার সমালোচনা করে আব্বাস সিদ্দিকী বলেন, আপনি একগাদা ঢপ (আশ্বাস) দিলেন আর আমরা বিশ্বাস করলাম। ফুরফুরার তাবিজ দেখিয়ে দেখিয়ে বেড়ালেন। আমার সব দাদাহুজুরের পাগলগুলো দিদি দিদি করছেন। আমরা ভাবছি, এ তো আপনজন এসে গেছে মনে হয়। ও বাবা আমার বাড়িতেই পুলিশ পাঠিয়েছে। আমি বাংলার নাগরিকদের সুপ্রিম কোর্টে যেতে বলেছি, এটা কি অন্যায় করেছি? আপনি যখন নেত্রী বলছেন নিজেকে, নাগরিকদের এতোটুকু মেজাজ সহ্য করতে পারছেন না। আপনার মতো এরকম মানসিক সমস্যাকে দায়িত্ব দেব না।

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পা নিয়ে নাটক করছেন। ব্যান্ডেজ বাঁধা পায়ের উপর পা তুলে দিয়ে নাচাচ্ছেন। তাতে তার মুখে কোনো প্রতিক্রিয়া দেখা যাচ্ছে না। সামনে বাংলার জনগণ বসে আছেন। তাদের দিকে পা তুলে দিয়েছেন! জেতালেও মুখে লাথি মারব, হারলেও মুখে লাথি মারব এমন ভাব তার। যারা এত বড় নাটক করেন, বাংলার মানুষকে বোকা ভাবেন, তারাই বোকা হবেন।

পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটে তৃণমূল এবং উগ্র হিন্দুত্ববাদী বিজেপিকে ভোট না দেওয়ার আবেদন জানিয়েছে আব্বাস সিদ্দিকী।

তিনি বলেন, পার্কে লেখা থাকে ফুলে হাত দেবেন না। তেমনই ইভিএমে ঘাসফুল আর পদ্মফুলের বোতামে হাত দেবেন না। কিন্তু আমাদের হাত চিহ্নে হাত দিন, কোনো বারণ নেই। কাস্তে-হাতুড়িতে হাত দিন, কোনো বারণ নেই।

ভাইজানের খামে হাত দিন, কোনো বারণ নেই। ওই হাত দিয়ে খামে চিঠি আসবে কর্মসংস্থানের। হাতুড়িতে শ্রমিকদের কাজ মিলবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img