বুধবার, মে ২৫, ২০২২

নারায়ণগঞ্জে লঞ্চডুবির ঘটনায় নিহতদের প্রতি খেলাফত মজলিসের শোক প্রকাশ

নারায়ণগঞ্জে শীতলক্ষা নদীতে লঞ্চডুবির ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

আজ সোমবার (৫ এপ্রিল) প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় মহান আল্লাহর নিকট নিহত সকলের মাগফিরাত কামনা করেন এবং সকলের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, গতকাল রবিবার (৪ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের শীতলক্ষা নদীতে একটি যাত্রীবাহি লঞ্চডুবির ঘটনায় এখনো পর্যন্ত ২৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। লঞ্চটি গতকাল ৪৩ জন যাত্রী নিয়ে মুন্সীগঞ্জ যাওয়ার পথে চরসৈয়দপুর এলাকায় বড় একটি জাহাজের ধাক্কায় ডুবে যায়। ডুবে যাওয়া লঞ্চটি তোলা হলেও বাকি নিখোঁজ যাত্রীদের এখনও উদ্ধার করা হয়নি।

শীতলক্ষা নদীতে লঞ্চডুবির ঘটনায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আজ প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় মহান আল্লাহর নিকট নিহত সকলের মাগফিরাত কামনা করেন।

শোক বার্তায় নেতৃদ্বয় উক্ত দূর্ঘটনায় দায়ী সকলকে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন এবং নিহতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img