বৃহস্পতিবার, মে ২৬, ২০২২

দেশের সামগ্রিক পরিস্থিতিতে চরমোনাই পীরের উদ্বেগ প্রকাশ

দেশের সামগ্রিক পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, একদিকে ভোগ্যপণ্যের মূল্যবৃদ্ধি, অপরদিকে টিসিবি’র পণ্যের দাম বৃদ্ধির ফলে সাধারণ মানুষের জীবন চরম দূর্বিষহ করে তুলেছে। এর মধ্যে লকডাউন দিয়ে সাধারণ মানুষকে কর্মহীন করে বিপর্যস্ত করে দিয়েছে। এতে সাধারণ মানুষের চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

সোমবার (৫ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই এসব কথা বলেন।

তিনি বলেন, গত এক বছরে করোনার ফলে দেশের সাধারণ মানুষ বিপর্যস্ত। এর মধ্যে পুনরায় দেশে লকডাউন মানুষকে চরম বিপর্যস্ত করে দিয়েছে। এমতাবস্থায় সাধারণ মানুষের জন্য কিছু করা সরকারের অন্যতম দায়িত্ব।

তিনি আরও বলেন,টিসিবি কর্তৃক নতুন করে চাল, ডাল, তেল ও চিনির দাম বৃদ্ধির এ সিদ্ধান্ত জন দুর্ভোগ সৃষ্টি করবে। মুসলিম প্রধান দেশে কিছুতেই এধরণের সিদ্ধান্ত মেনে নেওয়ার মত নয়।

চরমোনাই পীর বলেন, এমনিতেই জনগণ করোনা মহামারির কারণে বিপর্যস্ত। তার ওপর ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত ‘মরার উপর খাড়ার ঘা’। তিনি টিসিবির অযৌক্তিকভাবে ভোগ্যপণ্যের মূল্য বৃদ্ধিতে তীব্র নিন্দা জানিয়ে বলেছেন, পবিত্র রমজানকে সামনে রেখে পূর্বের চেয়ে কমমূল্যে ভোগ্যপণ্য সরবরাহের ঘোষণা দিতে হবে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img