বিজেপি মাওবাদীদের থেকেও ভয়ঙ্কর: মমতা বন্দ্যোপাধ্যায়

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, বিজেপি মাওবাদীদের থেকেও ভয়ঙ্কর! এরা বাঁশ হয়ে ঢুকবে, আর ফালি হয়ে বেরোবে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) পুরুলিয়ার হুটমোড়ায় দলীয় জনসমাবেশে বক্তব্য রাখার সময়ে ওই মন্তব্য করেন।

মমতা বলেন, কোনটা বিষাক্ত সাপ, অজগর না কেউটে? যদি বলেন, কোনটা বিষাক্ত সাপ, কোবরা না কেউটে? তাহলে মনে রাখবেন এক ছোবলেই শেষ, তার নাম হল বিজেপি।

তিনি হিন্দুত্ববাদী বিজেপি নেতারদেরকে কটাক্ষ করে বলেন, নির্বাচন আসলে তখন বাংলার কথা মনে পড়ে। ‘বঙ্গাল’! বাংলা বলতেও পারে না, বঙ্গাল! ওরা ভোটের জন্য কাঙ্গাল। ওরা হল ভোট রাজনীতি সর্বস্ব। আগেরবারে নির্বাচনের সময়ে ওরা ১৫ লাখ টাকা করে ব্যাংক একাউন্টে দেওয়ার কথা বলেছিল। কিন্তু এক পয়সাও কেউ পেয়েছেন মা-বোনেরা? ১৫ লাখ টাকা করে আপনাদের একাউন্টে জমা দিয়েছেন প্রধানমন্ত্রী? বিজেপির নেতারা দিয়েছেন? বিজেপি এবার এলে বের করে দেবেন। বিজেপির লোকেরা আসলে তাদের ভাগিয়ে দেবেন, সরিয়ে দেবেন। বলবেন তোমাদের আমরা চাই না।

তিনি বলেন, বিজেপি’র কাজই হচ্ছে মিথ্যে কথা বলা। আমরা ছোটবেলায় বলতাম, পড়তাম ‘সকালে উঠিয়া আমি মনে মনে বলি, সারাদিন আমি যেন ভালো হয়ে চলি। আর বিজেপি হচ্ছে- সকালে উঠিয়া আমি দাঙ্গা করে চলি, মনে মনে সারাক্ষণ মিথ্যে কথা বলি। সারাক্ষণ মানুষদের ধরে ধরে মারি, মানুষদের বিরুদ্ধে কুৎসা করি, সারাক্ষণ ফেক ভিডিও তৈরি করি। সেজন্য আর নেই দরকার, দেশে বিজেপি সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *