আনোয়ারা হাইলধর বালক-বালিকা মাদরাসার দুইদিন ব্যাপী বার্ষিক সভা আগামীকাল থেকে

মাহবুবুল মান্নান

চট্টগ্রাম আনোয়ারা উপজেলার হাইলধর বালক-বালিকা মাদরাসার দুইদিন ব্যাপী বার্ষিক সভা আগামীকাল শুক্রবার(২২জানুয়ারি)বাদ ফজর থেকে মাদরাসা ময়দানে শুরু হবে।

মাওলানা হামেদ হালীম তথ্যটি ইনসাফকে নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন প্রথমদিন শুক্রবার বাদ ফজর থেকে পুরুষ সম্মেলন ও দ্বিতীয়দিন শনিবার বাদ ফজর থেকে মহিলা শাখার মহিলা সম্মেলন অনুষ্ঠিত হবে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা ও চট্টগ্রাম জামেয়া বাবুনগর মাদরাসার মুহতামিম মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় উপদেষ্টা ও সাবেক মহাসচিব মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মালেক হালীম’র সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সভায় আরো বয়ান করবেন পটিয়া মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী শামসুদ্দিন জিয়া,হাটহাজারী মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী জসিম উদ্দিন,লোহাগাড়া হোসাইনিয়া মাদরাসার ছদরে মুহতামিম মুফতী শামসুল ইসলাম, চট্টগ্রাম জামেয়া দারুল হেদায়া মাদরাসার মুহতামিম মাওলানা আজিজুল হক মাদানি,বরকল ফয়জিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুস সাত্তার, আনোয়ারা কাফকো জামে মসজিদের খতীব মুফতী আবুল হোসাইন, শাহমীরপুর মাদরাসার মুহতামিম ক্বারী নুরুল্লাহ,পটিয়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা আখতার হোসাইন আনোয়ারী,মাওলানা ইসমাইল বুখারী কাশিয়ানী, মাওলানা আব্দুর রহমান কুয়াকাটা, মাওলানা ওসমান গনি যশোরী ও চন্দনাইশ বরকল ফয়জিয়া মাদরাসার সহকারী মুহতামিম মাওলানা আনিসুর রহমান।

মাদরাসার সহকারী মুহতামিম মাওলানা তৈয়্যব হালীম সর্বস্থরের তৌহিদী জনতাকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *