রবিবার, ডিসেম্বর ৫, ২০২১

ইসলামের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেওয়া হবে না : আল্লামা বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, সূচনালগ্ন থেকে ইসলামের বিরুদ্ধে বহুমুখী ষড়যন্ত্র চলছে। বর্তমানেও পুরো বিশ্বে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র চলমান রয়েছে। তবে ইতিহাস সাক্ষী ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আজকের দিন পর্যন্ত কেহ সফল হতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। বিশ্বনবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের রক্তমাখা ধর্ম ইসলামের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেওয়া হবে না। বুকের তাজা রক্তের বিনিময়ে হলেও ইসলামের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নেত্রকোনার দুর্গাপুর সাওতুল হেরা মাদরাসা ময়দানে আয়োজিত ইসলামি মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল্লামা বাবুনগরী বলেন, নানা অজুহাতে আজ দেশের বিভিন্ন জায়গায় কুরআনের মাহফিল বন্ধ করা হচ্ছে। ইসলাম রক্ষার দূর্গ কওমী মাদরাসায় হামলা ভাংচুর করা হচ্ছে, ওলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। নাস্তিক মুরতাদ আর রাম-বামরা ওলামায়ে কেরামের কণ্ঠরোধ করে ইসলামের বিজয় ঠেকানোর দিবাস্বপ্ন দেখছে। তবে আমাদের বক্তব্য সুস্পষ্ট, হক্কানি ওলামায়ে কেরাম নবী-রাসুলের উত্তরসূরী। জুলুম-নির্যাতনের করে নবী রাসূলদেরকে যেভাবে হক্ব ও ন্যায়ের পথ থেকে চুল পরিমাণ সরাতে পারেনি ঠিক তদ্রূপ আজকের দিনেও নায়েবে নবী হক্কানি ওলামায়ে কেরামগণকেও জেল জুলুম আর ফাঁসির ভয় দেখিয়ে হক্বের পথ থেকে চুল পরিমাণ পিছনে সরানো যাবে না।

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ইসলামকে মিটিয়ে দেওয়ার জন্য জালেম বাদশাহ নমরুদ হযরত ইবরাহীম আলাহিস সালামকে অগ্নিকুণ্ডে নিক্ষেপ করেছিল। কিন্তু ইবরাহীম আঃ এর বিরোধিতা করে নমরুদ টিকতে পারেনি, হযরত মুসা আঃ এর বিরোধিতা করে ফিরআউন টিকেনি। আজকের দিনেরও যারা নায়েবে নবী ওলামায়ে কেরামের বিরোধিতা করছে তারাও টিকে থাকতে পারবে না। ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ধ্বংস অনিবার্য।

তিনি বলেন, নবী-রাসুলদের দাওয়াতি কাজে বাঁধা প্রদানকারীদের যেই অশুভ পরিণতি হয়েছিলো আজকের দিনে যারা কুরআনের মাহফিল বন্ধ করে ওলামায়ে কেরামের কণ্ঠরোধ করতে চায় তাদেরও সেই অশুভ ও ভয়াবহ পরিণতি হবে।

মাওলানা আব্দুল হক ও মাওলানা জিয়া উদ্দিন এর ধারাবাহিক সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরো বয়ান করেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবীব, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সেক্রেটারি মাওলানা মামুনুল হক, মাওলানা আব্দুর রহিম আল-মাদানী, মৌ মাদরাসার শিক্ষা সচিব মাওলানা মুফতী মামুনুর রশিদ প্রমূখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img