মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

যারা বলছেন সম্মতিতে যৌনকর্ম দোষের নয়, তারাও দিহানের দোষে দোষী : মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম বলেছেন, শিক্ষার্থীদের আদর্শিক ভাবে গড়ে তুলতে হবে। নয়তো তারা চারিত্রিক, মানসিক ও সামাজিকভাবে বিপর্যস্ত হবে। আর আদর্শিক ভাবে গড়ে তোলার জন্য দরকার উৎকৃষ্ট মানের কল্যানকর শিক্ষানীতি। আজকাল শিক্ষার নামে শিক্ষার্থীদের বিবাহ বহির্ভূত অবাদ যৌনাচারে উৎসাহিত করা হচ্ছে। যা শিক্ষার্থীদের নৈতিক স্খলন ও সামাজিক অবক্ষয়ের দিকে ঠেলে দিচ্ছে। এমন শিক্ষাব্যবস্থার পরিবর্তন করে নৈতিকতাসম্পন্ন শিক্ষাব্যবস্থা প্রতিষ্ঠিত করতে হবে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে টাউনহল চত্বরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল নগর সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এমন ঘুণে ধরা সমাজকে আলোর পথ দেখাতে কাজ করে যাচ্ছে ইশা ছাত্র আন্দোলন। এরা একজন ছাত্রকে স্বীয় আত্মপরিচয়ের ভিত্তিতে দেশপ্রেমিক ও আদর্শিক সুনাগরিক হিসেবে গড়ে তুলছে। সুতরাং দেশের সচেতন অভিভাবকদের উচিত তাদের সন্তানদের ইশা ছাত্র আন্দোলনের সাথে পরিচয় করিয়ে দেওয়া।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় দাওয়াহ বিষয়ক উপদেষ্টা প্রিন্সিপাল মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী অধ্যাপক মুহাম্মাাদ জাকারিয়া হামীদি। ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সভাপতি ও চাঁদপুরা ইউনিয়ন চেয়ারম্যান মাওলানা আমান উল্লাহ আমান, ইসলামী আইনজীবী পরিষদ বরিশাল মহানগর সভাপতি এডভোকেট শেখ আব্দুল্লাহ নাসের, জাতীয় শিক্ষক ফোরাম বরিশাল মহানগর সেক্রেটারী প্রিন্সিপাল ওমর ফারুক, ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর সভাপতি আরিফুর রহমান, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শুরা সদস্য গাজী মুহাম্মাদ আলী হায়দার সহ নগরের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img