মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

`ভারতের ভূখণ্ড চীন দখল করে বসে থাকলেও মোদির মুখে কোনও কথা নেই’

সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক ‍‍‍বন্দ্যোপাধ্যায় এমপি বলেছেন, চীন আমাদের ভূখণ্ড দখল করে বসে থাকলেও নরেন্দ্র মোদির মুখে কোনও কথা নেই।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরে গঙ্গারামপুর স্টেডিয়াম গ্রাউন্ডের জনসভায় তিনি এসব কথা বলেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, আপনারা দেখেছেন ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে পুলওয়ামা নিয়ে কত বড় বড় ভাষণ দিয়েছিল। নিশ্চিতভাবে আমরা চাই, পাকিস্তান হোক, বাংলাদেশ হোক, নেপাল হোক, চায়না হোক ভারতবর্ষের ভূখণ্ড দখল করার দুঃসাহস যে দেশ দেখাবে তাঁকে ইঞ্চিতে ইঞ্চিতে কড়ায়গণ্ডায় কেন্দ্রীয় সরকারকে জবাব দিতে হবে।

তিনি বলেন, চায়না আমাদের ভূখণ্ড দখল করে বসে আছে। কিন্তু নরেন্দ্র মোদির মুখে আঙুল, ওনার কোনও কথা নেই! অমিত শাহ স্বরাষ্ট্র মন্ত্রী হলেও ওই ইস্যুতে তার কোনও কথা নেই! এখন কেন বলা যাচ্ছে না বেছে বেছে জবাব দেওয়া হবে? চীনকে জবাব দেওয়া উচিত, না উচিত নয়? প্রধানমন্ত্রী সভা করলে জিজ্ঞেস করবেন। বলবেন- আপনি পাকিস্তানকে জবাব দিয়েছেন বলছেন, আমরাও চাই পাকিস্তানের লাল চোখ ভেঙে গুঁড়িয়ে দেওয়া হোক। কিন্তু সেইসঙ্গে যদি চীন ভারতবর্ষের ভূখণ্ড দখল করার দুঃসাহস দেখায় তাহলে চীনকে ছাড়া হবে কেন?

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img