বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

নৌকায় ভোট না দিলে কেন্দ্রে যেতে নিষেধ করলেন আওয়ামী লীগ নেতা

বরগুনার পাথরঘাটা পৌরসভা নির্বাচনে নৌকায় ভোট না দিলে কেন্দ্রে না যাওয়ার নির্দেশ দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন। তার এমন বক্তব্য দেওয়ার ভিডিও এখন ফেসবুকে ভাইরাল। এতে সাধারণ ভোটাররা অতঙ্কে রয়েছেন বলে জানা গেছে।

শনিবার (২৩ জানুয়ারি) পৌরসভার ৫নং ওয়ার্ডের পথসভায় এ কথা বলেন তিনি।

ভিডিওতে দেখা যায়, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ার হোসেন আকনের নির্বাচনী পথসভায় আঞ্চলিক ও শুদ্ধ ভাষায় বক্তব্য রাখছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন।

তখন তিনি ভোটারদের উদ্দেশ্য করে বলেন, যার কান্দেই ভর দিয়ে কেন্দ্রে আসেন মনে রাখবেন কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে। নৌকায় ভোট না দিলে ভোটকেন্দ্রে যাওয়ার দরকার নেই। আমি বলছি কেন্দ্রের কাছেও যাবেন না। মনে করতে পারেন মোরা তো নৌকাই আছি কেন্দ্রে গিয়ে অন্যতায় ভোট দিবেন। সে চিন্তা বাদ। নৌকায় ভোট নিশ্চিত করতে হবে। কমিশনারের ভোট যাতে দেন কোনো সমস্যা নেই। ৫নং ওয়ার্ড টেন মার্কা।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আমাদের কান ঝালাফালা হয়ে গেছে। যার কারণে কাউকে বিশ্বাস করতে পারি না। বিশ্বাস মরে গেছে। বাপে পোলারে বিশ্বাস করে না। তাই কাউকে বিশ্বাস করি না। যার কারণে নৌকার ভোট নিশ্চিত করতে হবে।

তার এই বক্তব্যে বিএনপি ও স্বতন্ত্র মেয়র পদপ্রার্থীরা সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। ভিডিওর একটি সিডিসহ রিটার্নিং অফিসারের কাছে লিখিত অভিযোগ করার কথা রয়েছে ওই চার প্রার্থীর।

spot_img
spot_img

সর্বশেষ