মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১

হাটহাজারী মাদরাসা পরিদর্শন করলেন তুর্কি দ্বিয়ানত ফাউন্ডেশনের উচ্চতর কর্মকর্তারা

তুরস্কের দ্বিয়ানত ফাউন্ডেশনের উচ্চতর কর্মকর্তা শেখ ওয়াসি কায়া ও মুহাম্মাদ ফাতেহ দারুল উলুম হাটহাজারী মাদরাসা পরিদর্শন ও আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

আজ রোববার (১০ জানুয়ারি) সকাল ১০ টায় তারা হাটহাজারী মাদরাসা ক্যাম্পাসে প্রবেশ করেন। এ সময় প্রতিষ্ঠানটির আরবি বিভাগের প্রধান মাওলানা আনওয়ার শাহ আজহারী তাদেরকে আন্তরিক অভ্যর্থনা জানান।

ইসলাম ও মুসলিম স্বার্থ সংশ্লিষ্ট নানা বিষয়ে মতবিনিময় এবং তুরস্কের বর্তমান পরিস্থিতি সম্পর্কে আমীরে হেফজতকে অবহিত করেন শেখ ওয়াসি কায়া।

মতবিনিময় শেষে দারুল উলূম হাটহাজারী মাদরাসার সুবিশাল দারুল হাদীস মিলনায়তন পরিদর্শন করেন। এছাড়াও হাটহাজারীর সুবিশাল ক্যাম্পাস ও নবনির্মিত দশ তলা বিলডিং এবং মতবখ (পাক ঘর)সহ পুরো জামিয়া পরিদর্শন করেন। পরিদর্শনকালীন তারা শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর বুখারী শরীফের দরসে বসেন এবং ছাত্রদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

মতবিনিময় অনুষ্ঠানে হেফাজত আমীরের সাথে বৈঠকে উপস্থিত ছিলেন হাটহাজারী মাদরাসা পরিচালনার দায়িত্বে থাকা মজলিসে ইদারীর প্রধান মুফতীয়ে আযম মুফতী আব্দুস সালাম চাটগামী, মাওলানা শেখ আহমদ, মাওলানা শোয়াইব, মুফতী জসীম উদ্দিন, মুফতী কিফায়াতুল্লাহ, মাওলানা ওমর কাসেমী, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা আনোয়ার শাহ আযহারী, মাওলানা নূরুল আবছার, মাওলানা মুহাম্মাদ, মাওলানা শফিউল আলম প্রমূখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img