মঙ্গলবার, মে ২৪, ২০২২

ঢাকায় গোয়েন্দা কার্যালয়ে আছেন মাওলানা ইসলামাবাদী; জনালো পরিবার

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বর্তমানে ঢাকায় গোয়েন্দা কার্যালয়ে আছেন বলে জানিয়েছে পরিবার। মাওলানা ইসলামাবাদীকে চট্টগ্রাম থেকে র‍্যাব আটক করে ঢাকায় আনা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।

গতকাল রোববার হাটহাজারী মাদরাসায় হেফাজতে ইসলামের শীর্ষ নেতাদের জরুরি বৈঠকে যোগ দেন মাওলানা ইসলামাবাদী। বৈঠক শেষে বাসার উদ্দেশ্যে রওনা হওয়ার পর তার কোন খোঁজ পাচ্ছিলো না পরিবার।

সোমবার (১২ এপ্রিল) মাওলানা ইসলামাবাদীর ছোট ভাই মুহাম্মদ ইরফানুল হক ও মামাত ভাই মাওলানা ইকবাল খলিল জানান, রোববার হাটহাজারী মাদরাসায় হেফাজতের বৈঠক শেষে আমার ভাই চট্টগ্রামের শহরে বাসার উদ্দেশে রওনা দেন। সন্ধ্যা ৭টা নাগাদও তার সঙ্গে পরিবারের সদস্যদের যোগাযোগ হয়। এ সময় তিনি জানিয়েছেন, বাসার দিকে রওনা হয়েছেন।

রাত ৮টার দিকে যোগাযোগ করা হলে তার ব্যবহৃত দুটি মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সারারাত মোবাইল ফোন বন্ধ ছিল। সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান পায়নি পরিবার। পড়ে দুপুর একটার দিকে পরিবারের সদস্যদের সাথে ফোনে কথা বলে মাওলানা ইসলামাবাদী জানান তিনি ঢাকার গোয়েন্দা কার্যালয়ে আছেন। তাকে চট্টগ্রাম থেকে র‍্যাব গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে এসেছে।

মাওলানা ইকবাল খলিল জানিয়েছেন, আগামীকাল আদালতে তোলা হতে পারে মাওলানা ইসলামাবাদীকে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img