বৃহস্পতিবার, জুন ৩০, ২০২২

আজিজুল হক ইসলামাবাদীসহ গ্রেফতারকৃত আলেমদেরকে নিঃশর্ত মুক্তি দিন: নেজামে ইসলাম পার্টি

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ও নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সহঅর্থসম্পাদক ও ঢাকা মহানগরের সহসভাপতি মাওলানা ইলিয়াস হামিদী এবং মাওলানা রফিকুল ইসলাম মাদানীসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিবে সরকারের প্রতি দাবি জানিয়েছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি।

সোমবার (১২ এপ্রিল) সাংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেজামে ইসলাম পার্টির আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজি এবং মহা সচিব মাওলানা মুসা বিন ইজহার এই দাবি জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সরকার যেভাবে হেফাজতে ইসলামকে দমন করার জন্য মাঠে নেমেছে তা নীতি-নৈতিকতা, রাজনৈতিক ও রাষ্ট্রীয় শিষ্টাচারের সকলসীমা লংঘন করেছে। এই অশুভ তৎপরতা অনতিবিলম্বে বন্ধ করতে হবে। অন্যথায় এর পরিণাম সরকারের জন্য শুভ হবে না।

নেতৃদ্বয় আরো বলেন, বিগত আন্দোলনে জনতার উপর নির্বচারে গুলি চালিয়ে হতাহতের সাথে জড়িত প্রশাসনের চিহ্নিত শ্রেণি ও হেলমেট বাহিনীর বিচার না করে সরকার দেশপ্রেমিক জনগোষ্ঠীকে হয়রানি করে যাচ্ছে। আমরা এ পর্যন্ত গ্রেফতারকৃত ওলামায়ে কেরামের মুক্তি ও মাদরাসাগুলোতে হয়রানিমূলক ততপরতা বন্ধ করার জোর দাবি জানাচ্ছি।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img