কাদের মির্জাকে পাবনায় না পাঠালে গণধোলাই দেওয়ার হুমকি দিলেন নিক্সন

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জাকে ‘পাগল’ সম্বোধন করে সরকারের প্রতি তাকে পাবনা রেখে আসার অনুরোধ জানিয়েছেন ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন।

ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা সরদরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রোববার (১৭ জানুয়ারি) বিকেলে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে নিক্সন চৌধুরী এ মন্তব্য করেন।

বক্তব্যে তিনি দাবি করেন কাদের মির্জাকে তিনি চিনতেনও না। একদিন মোবাইল বের করে তিনি দেখতে পারেন কাদের মির্জা তাকে গালাগালি করছেন। এসময় তিনি কাদের মির্জাকে পাবনায় রেখে আসার জন্য সরকারকে অনুরোধ করেন।

তিনি বলেন, পাগলারেও আমি চিনি না, জীবনে দেহি নাই, জীবনে যাই নাই নোয়াখালী। আরে মিয়া নেতা হইতে চান? পরিচিতি চান? পাগলামি কইরা নেতা হওয়া যায় না। আপনাকে প্রমাণ করতে হবে পাগলা, আমি আপনারে কিছু কইছি কিনা? সরকারের উচিত এই সব পাগল যথা শিগগিরই পাবনায় পাঠানো। না হলে গণধোলাই এমন খাবে যে চেহারা চেনা যাবে না।’

তিনি বলেন, আমি আমার নিজের জ্বালা নিয়েই বাঁচি না, আমি যাব নোয়াখালীতে! তারপরও পাগলায় কইছে, আমি যাব। পাগলায় মনে হয় আমার চাচার কাছ থেইকা মাল খাইসে। নাইলে কোথায় নোয়াখালী! আমি জীবনেও যাই নাই। আমারে চ্যালেঞ্জ করবেন না, আমরা কিন্তু খেলতে জানি। আমরা কিন্তু ভাইস্যা আসি নাই।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে নোয়াখালীর বসুরহাট বাজারে রূপালী চত্বরে নির্বাচনী শেষ সমাবেশে মির্জা কাদের এমপি নিক্সনকে উদ্দেশ্য করে বলেন, আপনার বয়স কত? আমার রাজনৈতিক বয়সও তো হবে না। গায়ের জোরে আন্ডু, গান্ডু, পান্ডুরা আপনার সাথে আছেন। এজন্যই আপনি ভোট চুরি করে এমপি হন। আমার নেত্রী শেখ হাসিনার কাছে যেতে আপনার মতো রাঘব-বোয়ালের প্রয়োজন নেই। আপনিতো নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী আর ফেনীর এমপি নিজাম হাজারীর অনুসারী।

নিক্সনকে প্রশ্ন রেখে তিনি বলেন, আমি কি চুনোপুঁটি? তিনিতো আমাদের ত্যাগী নেতা জাফরউল্যাহর ভোট চুরি করে এমপি হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *