শনিবার, অক্টোবর ৮, ২০২২

সন্ত্রাসীর জীবনের পরিণতি বড় কঠোর: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে গণসচেতনতা, মাদক ও সন্ত্রাসকে না বলাটা দেশের জন্য, আমার জন্য, সকলের জন্য মঙ্গল। কারণ, যে একবার সন্ত্রাসী হয়, তার জীবনের পরিণতি হয় বড় কঠোর। সে নিজের শত্রু, পরিবারের শত্রু, কমিউনিটির শত্রু, দেশের শত্রু। এমনকি তার মৃত্যুর সময় কেউ ধারেকাছে আসে না। সুতরাং যারা তরুণ, অবশ্যই আপনারা সন্ত্রাসের বাইরে থাকবেন এবং মাদকের ধারেকাছে যাবেন না।

শুক্রবার (২২ জানুয়ারি) সিলেটে র‌্যাব-৯ এর আয়োজনে অনুষ্ঠিত মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদবিরোধী ‘র‌্যাব ফোর্সেস হাফ ম্যারাথন’ শেষে পুরস্কার বিতরণীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. মোমেন বলেন, মাদক বা সন্ত্রাস যেকোনো সময় যেকোনো ঘরে আস্তানা গড়তে পারে। আপনি বেশ ভালো চাকরি করেন, বেশ সম্মানী লোক, এজন্য আপনার বাড়িতে মাদক বা সন্ত্রাস ঢুকবে না, এমন চিন্তাই করবেন না।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান, এসএমপি কমিশনার নিশারুল আরিফ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, র‌্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মুছা শরিফুল ইসলাম প্রমুখ।

spot_img
spot_img

সর্বশেষ