শনিবার, জুলাই ২, ২০২২

মুফতী ওয়াক্কাস এর ইন্তেকালে ছাত্র জমিয়ত বাংলাদেশের শোক

দেশের প্রবীণ রাজনীতিবিদ, যশোর-৫ আসনের সাবেক সাংসদ, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় ও পানি সম্পদ মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর সিনিয়র সহ সভাপতি ও আল-হাইয়াতুল উলয়ার কো-চেয়ারম্যান মুফতী ওয়াক্কাস (রাহ.) এর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ছাত্র জমিয়ত বাংলাদেশ-এর সভাপতি এখলাসুর রহমান রিয়াদসহ সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বুধবার (৩১ মার্চ) ছাত্র জমিয়ত বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজ স্বাক্ষরিত এক বার্তায় এ শোক জানানো হয়।

শোকবার্তায় এখলাসুর রহমান রিয়াদ বলেন, মুফতী মুহাম্মদ ওয়াক্কাস (রাহ.) জমিয়তে উলামায়ে ইসলামের ব্যাপক অগ্রগতিতে এবং দেশ ও জাতির কল্যাণে যে দূরদর্শী খেদমত আঞ্জাম দিয়েছেন, তা অতুলনীয়। তাঁকে হারিয়ে আজ আমরা এতিম। তাঁর শূন্যতা পূরণ হবার নয়। নিঃসন্দেহে তিনি একজন কামেল বুজুর্গ ও বিচক্ষণ রাজনীতিবিদ ছিলেন। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা, ইনসাফপূর্ণ রাষ্ট্রীয় শাসন এবং যেকোনো ইস্যুতে বাতিলের মোকাবেলায় আমরা তাঁকে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর ব্যনারে আমৃত্যু কাজ করতে দেখেছি।

তিনি বলেন, আমরা হযরতের সকল অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। হযরতের অগণিত ছাত্র, ভক্ত, মুরিদ, শুভানুধ্যায়ী ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ তায়ালা হযরতকে জান্নাতের উঁচু মাকাম দান করুন। আমিন

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img