বৃহস্পতিবার, মে ১৯, ২০২২

হেফাজতের আন্দোলনে ‘মোসাদ’ ও ‘র’ কয়টি গাড়ি পুড়িয়েছে তা দেখতে হবে: ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, আমি কোনোভাবেই হেফাজতের বাড়িঘর ভাংচুর, গাড়ি ভাংচুরের সমর্থন করি না। আমি বারবার বলি সংযত হোন। তবে এখানে দেখতে হবে জনগণ কয়টি পুড়িয়েছে এবং ইসরাইলের গোয়েন্দা সংস্থা ‘মুসাদ’ ও ভারতের ‘র’ কয়টি পুড়িয়েছে। তারা ইন্দন যোগায়।

বুধবার (৩১ মার্চ) বিকালে ধানমণ্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হেফাজতে ইসলামের উদ্দেশ্যে ডা. জাফরুল্লাহ বলেন, আওয়ামী লীগ আপনাদেরকে অন্ধকূপে রাখতে চায়। আমরা আলোকিত মাদরাসা চাই। আলোকিত মাদরাসা কী, সেখানে বিজ্ঞান পড়ানো হবে, বাংলা পড়ানো হবে, অংক পড়ানো হবে, কম্পিউটার শেখানো হবে।

দেশের বর্তমান পরিস্থিতি থেকে মুক্তি ও সমাজ পরিবর্তনের জন্য সবাইকে রাস্তায় নামতে হবে বলে মনে করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

তিনি বলেন, আমি একা কিছু করতে পারব না। পরিবর্তন ঘটানোর জন্য আমরা সম্মিলিতভাবে রাস্তায় নামতে পারি। আমাদের রাস্তায় নামতে হবে। নয়ত কারও জীবন সুখের হবে না। কেউ শান্তিতে থাকতে পারব না।

ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে ও পরিষদের সদস্য হাবিবুর রহমান রিজুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদের প্রেসিডিয়াম সদস্য নঈম জাহাঙ্গীর, কামরুল হাসান রঞ্জু, ব্যারিস্টার সাদিয়া আরমান প্রমুখ।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img