বুধবার, মে ২৫, ২০২২

মুফতী ওয়াক্কাসের ইন্তেকালে দেশবাসী একজন বরেণ্য আলেমেদীনও রাজনীতিবিদকে হারালো : চরমোনাই পীর

সাবেক ধর্ম প্রতিমন্ত্রী, বেফাকের সিনিয়র সহ-সভাপতি ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের (একাংশের) সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাস-এর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী রেজাউল করীম, নায়েবে আমীর মুফতী ফয়জুল করীম ও মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।

আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, মুফতী ওয়াক্কাস একজন বিদগ্ধ শায়খুল হাদিস ও শিক্ষাবিদ ছিলেন। রাজনৈতিক বর্ণাঢ্য জীবনের অধিকারী মুফতী মুহাম্মদ ওয়াক্কাসের ইন্তেকালে দেশবাসী একজন বরেণ্য আলেমেদীনও রাজনীতিবিদকে হারালো। তিনি দীন ও ইসলামের বহুমুখি খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। মহান রব্বুল আলামীনের মরহুমের সকল নেককাজকে কবুল করে জান্নাতের উচুঁ মাকাম দান করুন, আমীন। সেইসাথে শোকসন্তপ্ত পরিবারবর্গকে সবর এখতিয়ার করার তওফিক দিন, আমীন।

পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, সহকারি মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী, সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় তাফসীর পরিষদের চেয়ারম্যান মাওলানা আহমদ আবদুল কাইয়ূম ও মহাসচিব হাফেজ মাওলানা মাকসুদুর রহমান।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img