মঙ্গলবার, মে ২৪, ২০২২

হেফাজতকে উসকে দিয়েছে বিএনপি-জামায়াত: দাবি হানিফের

ভারতের হিন্দুত্ববাদী বিজেপি সরকারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে গত শুক্রবার বাদ জুম’আ জাতীয় মসজিদ বায়তুল মোকররমে তাওহীদি জনতার ওপর পুলিশ-সরকারদলীয় নেতাকর্মীদের বর্বরোচিত হামলার প্রতিবাদে ২৭ ও ২৮ মার্চ কর্মসূচি দেওয়ায় হেফাজতকে বিএনপি ও জামায়াতে ইসলামী উসকে দিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এছাড়াও হেফাজতকে ধর্ম ব্যবসায়ী দল হিসেবে কটাক্ষ করে তিনি দাবি করে বলেন, ভারতের প্রধানমন্ত্রীকে বাংলাদেশে আসতে না দেওয়ার কথা বলে ধর্ম ব্যবসায়ী দলকে উসকে দিয়েছে বিএনপি-জামায়াত।

বুধবার (৩১ মার্চ) দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই দাবি করেন।

হানিফ বলেন, হেফাজতের যারা এখানে আছেন, তাদের কাছে তো গানপাউডার থাকার কথা না। এই গানপাউডারের ব্যবহার আমরা ১৯৭১ সালে দেখেছি। আর দেখেছি জামায়াতের বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে। ব্রাহ্মণবাড়িয়াতে এখন আবার নাশকতামূলক কর্মকাণ্ডে গানপাউডারের ব্যবহার দেখে পরিস্কার হয়ে গেছে, হেফাজতের কাঁধে ভর করেছে জামায়াত এবং বিএনপি।

দেশে তো বিএনপির সাংগঠনিকভাবে এমন কোনো তৎপরতা নেই, যেটা সরকারকে অস্থিতিশীল করতে পারে। ওদের নিজেদের সক্ষমতা নেই, ওরা ধর্মব্যবসায়ী দল হেফাজত ও জামায়াতের ওপর ভর করেছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img