বুধবার, মে ২৫, ২০২২

দিদিকে বাংলার ভাই-বোনেদের হত্যার হিসেব দিতে হবে: মোদি

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দোপাধ্যায়কে টার্গেট করে বলেছেন, ‘দিদি (মমতা) আপনাকে বাংলার ভাই-বোনেদের হত্যার হিসেব দিতে হবে।

আপনাদেরকে মায়েদের ছেলের হত্যার হিসেব দিতেই হবে।’ পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন উপলক্ষে তিনি আজ (বৃহস্পতিবার) জয়নগরে দলীয় সমাবেশে বক্তব্য রাখার সময়ে ওই মন্তব্য করেন। প্রধানমন্ত্রী আজ উলুবেড়িয়াতেও এক সমাবেশে রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল সরকারের তীব্র সমালোচনা করেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন, ‘বাংলায় ২০০ আসন নিয়ে বিজেপি সরকার গঠন করবে এটা নিশ্চিত। আজ গোটা বাংলার একটাই লক্ষ্য, সোনার বাংলার পুনর্নির্মাণ। অনুপ্রবেশকারীদের খুশি করার জন্য ‘দিদি’ বাংলার মানুষদের ভুলে গেছেন। বিগত দশ বছরে তিনি কী উন্নয়ন করেছেন তার সঠিক জবাব তার নিজের কাছে নেই। আমফানের দুর্যোগের সময়ে আপনাদের সাহায্য করার পরিবর্তে এরা আপনাদের লুঠ করেছে। সেই সময়ে কেন্দ্রীয় সরকার যে টাকা পাঠিয়েছিল সেই সাহায্য গরীব মানুষের কাছে পৌঁছনোর বদলে তৃণমূলের দফতরে গিয়েছিল।’

প্রধানমন্ত্রী বলেন, ‘বাংলার মানুষ দিদিকে কখনো ক্ষমা করবে না। এই নির্বাচনেই মানুষ তাকে জবাব দেবে। নিজেদের ভবিষ্যৎ রক্ষার জন্য, নিজেদের সন্তানদের ভবিষ্যৎ রক্ষার স্বার্থে, নিজের পরিচয়কে বাঁচানোর জন্য, আজ বাংলার মানুষ শুধু নির্বাচনে অংশগ্রহণ করছেন না বরং তারা বাংলার পুনঃনবজাগরণের পথ তৈরি করছেন। বাংলার মানুষরা শপথ নিয়ে নিয়েছে যে দিদিকে এবার তারা বিদায় দেবেই।’

পশ্চিমবঙ্গে আজ দ্বিতীয় দফায় ৩০ আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রাজ্যে ২৭ মার্চ থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। ২৯ এপ্রিল পর্যন্ত মোট ৮ দফায় ভোটগ্রহণ হবে। ফল ঘোষণা হবে ২ মে।

সূত্র: পার্সটুডে

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_img
spot_imgspot_img
spot_imgspot_img