বুধবার, জুন ১৬, ২০২১

ফ্রান্সে মুহাম্মাদ (সাঃ)-কে অবমাননার প্রতিবাদে মোহনগঞ্জে বিক্ষোভ

ইনসাফ | সোহেল আহম্মেদ


ফ্রান্স সরকারের প্রত্যক্ষ মদদে মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে অবমাননার প্রতিবাদে ও দেশটির পণ্য বর্জনের আহবান জানিয়ে নেত্রকোনার মোহনগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) বেলা ১১ টায় মোহনগঞ্জ সম্মিলিত উলামা পরিষদ ও সর্বস্তরের মুসলিম জনতার ব্যানারে বিক্ষোভ মিছিলটি মোহনগঞ্জ রেলওয়ে মসজিদের সামনে থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে থানার মোড়ে পৌঁছে সমাবেশ করে। এই বিক্ষোভ মিছিলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার আলেম উলামা ও ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন উলামা পরিষদের সভাপতি মাওলানা নুরুল ইসলাম। মাওলানা কামাল আল হাদীর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, বড় মসজিদের খতিব মুফতি আমির আহমদ, উলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মাসুম আহমদ, মুফতি মাজহারুল হক কাসেমী, মাওলানা মুখলেসুর রহমান, নগর মাদানিয়া বালিকা মাদরাসার পরিচালক মাওলানা রুহুল আমীন নগরী প্রমুখ।

সমাবেশে বক্তারা ফ্রান্স সরকারের ঘৃণ্য কার্যকলাপের তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে বাংলাদেশ সরকার কর্তৃক নিন্দা প্রস্তাব পাস করার জন্য বাংলাদেশ সরকারের কাছে জোর দাবি জানান এবং ফ্রান্সের সকল প্রকার পণ্য বর্জনের জন্যে সকলের প্রতি আহবান জানান।

spot_imgspot_img
spot_img

আরও