রবিবার, জুলাই ২৫, ২০২১

আগামীদিনে তৃনমূলই ক্ষমতায় থাকবে; বিজেপি নির্মূল হবে: মমতা

ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, আগামীদিনে বাংলায় তৃনমূলই থাকবে, বিজেপিসহ অন্যরা নির্মূল হবে।

বুধবার (২৫ নভেম্বর) বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেস আয়োজিত শুনুকপাহাড়ী ময়দানে এক সমাবেশের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধীদের উদ্দেশ্যে বলেন, ওরা প্রতিদিন গালি দিয়ে বেড়ায় তৃনমূলকে। তৃণমূল যেন ওদের চক্ষুশূল। আমি বলি তৃণমূল যদি হয় তোমাদের চক্ষুশূল, আগামীদিনে বাংলায় বিজেপি, সিপিএম, কংগ্রেস হবে নির্মূল।

রাজ্যে ২০২১ সালে আসন্ন বিধানসভা নির্বাচন প্রসঙ্গে উপস্থিত দলীয় কর্মী-সমর্থকদের উদেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্যে তৃনমূলই ক্ষমতায় থাকবে। আর কেউ থাকবে না। অত সহজ খেলা নয়! টাকা দিলে টাকা নিয়ে নেবেন। এটা আপনাদের টাকা, ওদের টাকা নয়। নেবেন টাকা, ভোটের বাক্স করবেন ফাঁকা।

বিজেপি শাসনামলে দলিত-আদিবাসী-সংখ্যালঘুরা অত্যাচারিত হচ্ছেন বলেও মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন। বিজেপি সম্পর্কে তীব্র কটাক্ষ করে মমতা বলেন, ওরা মিথ্যের পুরো ডাস্টবিন! এত মিথ্যা, এত কুৎসা কেউ কোনোদিনও করতে পারবে না। ওদের লজ্জা নেই! রোজ বলবে মমতা ব্যানার্জি দুর্গা পুজো করতে দেয় না। পুজো না করলে ক্লাবগুলো কীভাবে পুজো করেছে? আমাদের সরকার পুজো কমিটিগুলোকে পঞ্চাশ হাজার টাকা করে দিয়েছে। ওরা কী ভেবেছে? আমাদের ধর্ম শেখাবে? ওদের এত মিথ্যে কথা বলা শোভা পায় না।

spot_imgspot_img

আরও