মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন পশ্চিমবঙ্গের বিধায়ক বিশ্বজিৎ দাস

ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস তৃণমূলে যোগ দিয়েছেন। একইসঙ্গে তার সাথে বিজেপি নেতা সুব্রত পাল, কাউন্সিলর মনোতোষ নাথ ও অন্যরাও তৃণমূলে যোগ দিয়েছেন।

মঙ্গলবার (৩১ আগস্ট) তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এবং মহিলা তৃণমূলের সভানেত্রী কাকলি ঘোষ দস্তিদারের হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস।

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, বিজেপি’র ধ্বংসাত্মক রাজনীতির সঙ্গে নিজেকে মেলাতে পারছিলেন না বিশ্বজিৎ। দলের কাছে যোগদানের জন্য আবেদন করেন। দল তার আবেদন গ্রহণ করেছে।

বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের যজ্ঞে শামিল হতেই বিজেপি ছেড়েছি। ভুল বোঝাবুঝির কারণেই তৃণমূল ছেড়েছিলাম। সেটা ঠিক হয়নি। বিজেপিতে কাজের পরিবেশ নেই, দমবন্ধ হয়ে আসছিল। তাই বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলাম। বিজেপি’র কেন্দ্রীয় নেতৃত্ব বাংলা বোঝেন না। বাংলার আবেগ বিজেপি ধরতে পারেনি।

প্রসঙ্গত, গত সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন বাঁকুড়া জেলার বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ। এরপরই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস।

সূত্র : পার্সটুডে

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img