মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

ষড়যন্ত্রকারীদের শক্ত হাতে মোকাবিলা করতে হবে: তাজুল ইসলাম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, আজ যারা সরকারের সমালোচনা করে, তারা একসময় দেশটাকে ধ্বংস করেছে। দারিদ্র্য, বৈষম্য, অন্যায়-অবিচার, হত্যায় দেশকে অন্ধকারে নিমজ্জিত করে রেখেছিল তারা। এখন তারা মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। দেশের সব মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এসব ষড়যন্ত্রকারীদের শক্ত হাতে মোকাবিলা করতে হবে।

বুধবার (৬ অক্টোবর) রাজধানীর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে রেজিস্ট্রার জেনারেলের কার্যালয়, জন্ম-মৃত্যু নিবন্ধন আয়োজিত ‘জাতীয় জন্ম ও মৃত্যু দিবস’ উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেলসহ অনেক মেগা প্রকল্প এবং একশ’টি অর্থনৈতিক জোন ছাড়াও অনেক উন্নয়ন হচ্ছে। দেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন হয়েছে। এগুলো কি সফলতা নয়? এগুলো কি দেশের উন্নয়ন নয়? এসব উন্নয়ন বিএনপি চোখে দেখতে পায় না। এসব মেগা প্রকল্প বাস্তবায়ন হলে দেশের চিত্র পরিবর্তন হয়ে যাবে। দেশ ও দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে।

তাজুল ইসলাম বলেন, ডেঙ্গু ও করোনা—এই দুটি সমস্যা শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের। বিশ্ববাসী এই চ্যালেঞ্জ মোকাবিলা করছে। বিভিন্ন দেশের করোনা ও ডেঙ্গু পরিস্থতি বিশ্লেষণ করলে দেখা যাবে, বাংলাদেশ অনেক ভালো অবস্থানে আছে।

spot_img
spot_imgspot_img

সর্বশেষ

spot_img
spot_imgspot_img
spot_imgspot_img